নাসিক নির্বাচন একটি মডেল নির্বাচন হয়েছেঃ নানক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বিএনপির কোনা অস্তিত্ব নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

বুধবার ( ১৬ ফেব্রুয়ারি) বিকেলে ধানমন্ডির আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে নির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভীর মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

নানক বলেন, যে দলের কোনো নেতা নেই, সে দলের কোনো মাথা নেই। এটাই হলো বিএনপি। সে দলের (বিএনপি) কোনো অস্তিত্ব নেই। এসময় নারায়ণঘঞ্জ সিটি নির্বাচন সম্পর্কে বলেন ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বার্তা পেয়ে আতঙ্কিত হয়ে পড়েছে একটি সাম্প্রদায়িক দল। এই নির্বাচনে মাধ্যমে জাতির কাছে যে বার্তা গেছে তা তাঁদের ভালো লাগে নাই।

এই ভালো না লাগার ঔষধ আমাদের কাছে নাই। তাঁরা বলে, গণতন্ত্র ফিরিয়ে দেবে। যাদের জন্ম হয়েছে সেনা ছাউনিতে তাঁরা কিভাবে দেশের মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেবে।’

জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন একটি মডেল নির্বাচন হয়েছে। নারায়ণগঞ্জবাসি এই নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে নৌকায় ভোট দিয়েছে।’ এ সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী দলের নেতৃবৃন্দ ও দেশবাসীর কাছে তাঁকে সমর্থনের জন্য কৃতজ্ঞতা জানান।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আফজাল হোসেন, মির্জা আজম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুরসহ প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin