নাসিক নির্বাচনের জন্য প্রার্থী চুড়ান্ত ইসলামী আন্দোলন বাংলাদেশের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী সহ কাউন্সিলর প্রার্থীদের নাম চুড়ান্ত করেছে চরমোনাই পীর সাহেবের দল ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরী।

আজ শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল ৯টায় আইএবি কার্যালয়ে আসন্ন নাসিক নির্বাচন উপলক্ষে নির্বাচনী কর্মশালা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সহ-প্রশিক্ষণ সম্পাদক মুফতি দেলোয়ার হোসাইন সাকী। সভাপতিত্ব করেন, নির্বাচন পরিচালানা কমিটির আহবায়ক মাওলানা দ্বীন ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মোঃ নুর হোসেন, সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খানসহ ২৭টি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী, থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ ইসলামী আন্দোলনের জন্য এক উর্বর ভূমি। চরমোনাই পীর সাহেব হুজুর এবং তার দলের প্রতি জনসাধারণের ভক্তি ও আস্থা তৈরি হয়েছে। মানুষ এখন তৃতীয় শক্তির হাতে ক্ষমতা দেখতে চায়।

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে মুফতি মাসুম বিল্লাহ-কে চূড়ান্ত ঘোষণা দেওয়া হয় ককর্মশালা থেকে। উল্লেখ্য, মুফতি মাসুম বিল্লাহ এ নিয়ে ২য় বারের মত মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন।

নির্বাচনী কর্মশালায় মাওলানা সাকী কাউন্সিলর প্রার্থীদের চূড়ান্ত নাম ঘোষণা করেন। পাশাপাশি সকলকে নির্বাচনের শেষ অবধি পর্যন্ত মাঠে থাকার দৃপ্ত শপথ পাঠ করান।

Share on facebook
Share on twitter
Share on linkedin