নাসিক নির্বাচনকে সামনে রেখে ঐক্যবদ্ধ স্থানীয় আওয়ামী লীগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের আওয়ামী লীগের
মধ্যে বিভাজন দীর্ঘদিনের। স্থানীয় গন্ডি পেরিয়ে এটি এখন সারা দেশের মানুষেরই জানা। সিটি নির্বাচন এলে যে এই বলেন বিভাজন স্পষ্ট দেখা যায় সেটা সবারই জানা। এবারও আশংকা ছিল বিভাজন নিয়েই নৌকার প্রার্থীকে নির্বাচনে নামতে হবে। কিন্তু কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচেষ্টায় স্থানীয় নেতৃবৃন্দ এখন ঐক্যবদ্ধ। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে প্রধানমন্ত্রীকে নৌকার বিজয় উপহার দিতে চায়।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিজয় দিবস উপলক্ষে বিজয় সমাবেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে শুক্রবার বিকেলে এক সমাবেশ নগরীর দেওভোগে শেখ রাসেল পার্কে অনুষ্ঠিত হয় । নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত এই সমাবেশে উপস্থিত ছিলেন জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। একই মঞ্চে সবাইকে দেখে উৎফুল্ল তৃনমুলের কর্মীরা। ঐক্যবদ্ধ থেকে দলীয় প্রার্থীকে নির্বাচিত করার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

মহানগর সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক মির্জা আজম, এসএম কামাল হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম,কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজীসহ,আনোয়ার হোসেন,আনিছুর রহমান,সৈয়দ আব্দুল আউয়াল শামিম।

স্থানীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সিনিয়র সহ-সভাপতি ডাঃ সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক খোকন সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত
প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin