নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সম্মেলন স্থগিত

শেয়ার করুণ

শেষ মুহুর্তে এসে স্থগিত হল নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সম্মেলন। আগামী ১৫ জুলাই নগরীর হোসিয়ারি কমিউনিটি সেন্টারে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সম্মেলন ও কাউন্সিল হওয়ার কথা ছিল। তবে বৃহস্পতিবার রাতে হঠাৎ করেই বিএনপির হাইকমান্ডের সাথে আলোচনা করে তাদের সিদ্ধান্তেই মহানগর বিএনপির সম্মেলন স্থগিত করা হয়েছে।

কেন্দ্র থেকে শুক্রবার (৭ জুলাই) সকালে মৌখিকভাবে সম্মেলন স্থগিতের কথা জানানো হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতারা। স্থগিতের সুনির্দিষ্ট কোন কারণ জানানো হয়নি বলেও জানান তারা।

তবে বিষয়টি নিশ্চিত করে মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, দলীয় হাইকমান্ডের আলোচনা করেই মহানগর বিএনপির সম্মেলন আপাতত স্থগিত করা হয়েছে।

তিনি বলেন, মহানগর বিএনপির সম্মেলনের প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। আগামী ১৫ই জুলাই ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধির সাথে বিএনপির বৈদেশিক সম্পর্ক কমিটির গুরুত্বপূর্ণ সভা রয়েছে।

সেই সভার প্রতিনিধিত্ব করবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও বিএনপির বৈদেশিক সম্পর্ক কমিটির চেয়ারম্যান আমির খসরু মাহমুদ চৌধুরী। সুতরাং তিনি সম্মেলনের দিন থাকতে পারবেন না।

আর প্রধান অতিথি ছাড়া তো এতো বড় সম্মেলন অনুষ্ঠিত হবে না। একারণেই মহানগর বিএনপির সম্মেলন আপাতত স্থগিত করা হয়েছে। আর সম্মেলনের পরবর্তী তারিখ এখনও নির্ধারণ করা হয়নি বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুণ