নারায়ণগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে সভাপতি শাহআলম ও সাধারণ সম্পাদক সবুজ জয়ী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ প্রেসক্লাব এর পরিচালনা পর্ষদের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে খন্দকার শাহআলম ও সাধারণ সম্পাদক পদে শরীফ উদ্দিন সবুজ জয়লাভ করেছেন। উভয়ে একই পরিষদের প্রার্থী ছিলেন। এবারের প্রেসক্লাবের নির্বাচনে ১১টি পদের জন্য শাহ আলম-সবুজ ও মাসুদ-পন্টি এই দুই পরিষদের ২২ জন প্রার্থী অংশ নিয়েছেন।

সভাপতি, সাধারণ সম্পাদক ও একটি সদস্য পদসহ মোট ৩জন প্রার্থী জয়ী হয়েছে শাহ আলম-সবুজ পরিষদের। বাকি ৮ জন জয়ী প্রার্থী মাসুদ-পন্টি পরিষদের।

শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে গণনা ও ফলাফল ঘোষণা করা হয়। ক্লাবের ৬৭ জন চূড়ান্ত ভোটারের মধ্যে ৬৪জন সদস্য ভোট দেন। এর মধ্যে ৩টি ভোট বাতিল গণ্য করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন এবং নির্বাচন কমিশনের সদস্য হিসেবে ছিলেন, আমরা নারায়ণগঞ্জ এর সভাপতি নুরুদ্দিন আহমেদ ও এনসিসি ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর অসিত বরন
নির্বাচনে সভাপতি পদে খন্দকার শাহআলম (সিএনএন টিভি) ৩৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বু সাউদ মাসুদ (আমাদের সময় ও সম্পাদক, দৈনিক সোজা সাপটা) পেয়েছেন ২৮ ভোট।

আর সাধারণ সম্পাদক পদে শরীফ উদ্দিন সবুজ (সময়ের আলো, বাসস) ৩২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন। বিপরীতে নিকটতম প্রতিদ্বন্দ্বী আফজাল হোসেন পন্টি (ভোরের কাগজ ও বাংলাভিশন) পেয়েছেন ২৯ ভোট।

এছাড়া সহসভাপতি হিসেবে ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম জীবন (নিউ এইজ)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাফিজ আশরাফ (এনটিভি) ২৬ ভোট।

যুগ্ম সম্পাদক পদে আহসান সাদিক (চ্যানেল ২৪) ৩৫ ভোট পেয়ে জয়লাভ করেন। বিপরীতে নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিকুল ইসলাম রফিক (বৈশাখী) পেয়েছেন ২৬ ভোট।

কোষাধ্যক্ষ পদে মজিবুল হক পলাশ (প্রথম আলো) ৩২ ভোট পেয়ে জয়লাভ করেন। বিপরীতে নিকটতম প্রতিদ্বন্দ্বী ইউসুফ আলী এটম (স্বাধীন ভাষা) পেয়েছেন ২৯ ভোট।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আনিসুর রহমান জুয়েল (মাছরাঙ্গা টেলিভিশন) ৩৫ ভোট পেয়ে জয়লাভ করেন। বিপরীতে নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রণব কৃষ্ণ রায় (দৈনিক সংবাদ) পেয়েছেন ২৬ ভোট।

কার্যকরী সদস্য পদে আরিফ আলম দীপু (সম্পাদক দৈনিক শীতলক্ষা) ৪০ ভোট পেয়ে ১ম, লুৎফর রহমান কাকন (আমাদের সময়) ৩৬ ভোট পেয়ে ২য়, কবি হালিম আজাদ ৩৪ ভোট পেয়ে ৩য়, বিল্লাল হোসেন রবিন (মানবজমিন) ৩৩ ভোট পেয়ে ৪র্থ, এ.কে.এম মাহফুজুর রহমান (বাংলাদেশ টেলিভিশন) ৩২ ভোট পেয়ে ৫ম সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়াও, আনিসুর রহমান আনিস ২৪ ভোট, মতিউর রহমান সেন্টু ২৭ ভোট, মৌসুমী রায় ৩১ ভোট , আরিফ হাসান ১৯ ভোট, পুলক হাসান ২৯ ভোট পেয়েছেন।

বিজয়ীরা আগামী ২ বছর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নেতৃত্ব দেবেন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin