নারায়ণগঞ্জ জেলা ছাত্র অধিকার পরিষদের ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গত ১৪ আগস্ট, ২০২০ তারিখে দিনব্যাপী  নারায়ণগঞ্জ  ছাত্র অধিকার পরিষদ, তাদের নারায়ণগঞ্জ জেলার প্রতিটি সদস্যদের জন্য, জেলার হাজীগঞ্জ দূর্গে এক ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানের আয়োজন করে।

করোনা কালীন সময়ে সকল সাংগঠনিক কার্যক্রম  বন্ধ থাকার ফলে দীর্ঘদিন যাবত সদস্যদের মধ্যে যোগাযোগ হয়নি, যার জন্য সবাই স্ব্যস্থবিধি মেনে এই ঈদ পূর্নমিলনীতে একত্রিত হয়েছিল।

অনুষ্ঠানটি ঈদ পূনর্মিলনী হলেও শুধুমাত্র পুনর্মিলনীর মাঝে সীমাবদ্ধ ছিলো না, এর পাশাপাশি ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণীর মতো স্বল্প আকারে বিনোদনের ব্যবস্থা ও করা হয়েছিলো।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদ এর দুইজন কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক মঞ্জুর মোর্শেদ মামুন ও শাকিল উজ্জামান

এছাড়াও উপস্থিত ছিলেন জেলার আহবায়ক, যুগ্ম আহবায়কগণ ও জেলার সকল সদস্যবৃন্দ।

অনুষ্ঠানটি মূলত চার পর্বে বিভক্ত করা হয়েছিলো, প্রথম পর্ব শুরু হয়েছিলো পবিত্র কুরআন থেকে তিলাওয়াত এর মধ্যে দিয়ে  ও সকল সদস্যদের পরিচয় পর্ব দিয়ে।

পরবর্তী অংশ ছিলো খেলাধুলার। যেখানে সর্বমোট তিনটি খেলার আয়োজন করা হয় এবং উক্ত প্রতিযোগিতা থেকে ১ম,২য়,৩য় হিসেবে ৯ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

এরপর  আসে সাংগঠনিক আলাপ আলোচনার পর্ব যেখানে প্রধান অতিথিরা ও অনুষ্ঠান আয়োজকরা বক্তব্য হিসেবে ভবিষ্যতে তাদের করনীয় বিষয় গুলো অর্থাৎ ভবিষ্যৎ পরিকল্পনার কিছু ধারণা উপস্থিত সকল সদস্যদের সামনে তুলে ধরেন।

সর্বশেষে ছিলো পুরস্কার বিতরণী পর্ব যেখানে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে বই ও কলম প্রদান করা হয়।আর সম্পূর্ণ অনুষ্ঠানটি শেষ করা হয় সদস্যদের মধ্যে র‍্যাফেল ড্র এর প্রতিযোগিতার মাধ্যমে, যেখানে লটারির মাধ্যমে পাঁচজন সদস্যকে বেছে নেয়া হয় এবং পুরস্কৃত করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin