নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ ২৫২,সনাক্ত ১৫

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ হয়েছে ২৫২। নতুন করে ১৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৪২৭ জন। ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে কারো মৃত্যু নেই। এ যাবত মারা গেছেন ১৩৬ জন।

বুধবার (২ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা যায়। গতকাল মঙ্গলবার (১ সেপ্টেম্বর)  সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৬,৪১২ জন। মোট সুস্থ ৬০৪০ জন ও মৃত্যু ১৩৬ জনের।

আজ বুধবার (২ সেপ্টেম্বর) সর্বশেষ স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (১ সেপ্টেম্বর সকাল ৮টা হতে ২ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ২৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৩৮ হাজার ৪৭৬ জনের। নতুন আরও ১৫ জনসহ, মোট আক্রান্ত ৬,৪২৭ জন। মোট সুস্থ ৬০৪০। মোট মৃত্যু ১৩৬ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৯০, বন্দর উপজেলায় ২৭৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২২৭৬, রূপগঞ্জ উপজেলায় ১২৪৩, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৭৪ ও সোনারগাঁও উপজেলায় ৫৭০ জন। পুরো জেলায় ৬,৪২৭ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৬৬, বন্দর উপজেলায় ২৫৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২০৯৯, রূপগঞ্জ উপজেলায় ১১৯৬, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪০২ ও সোনারগাঁও উপজেলায় ৫২৩ জন। পুরো জেলায় ৬০৪০ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭০, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২১ জন। পুরো জেলায় ১৩৬ জন।

Share on facebook
Share on twitter
Share on linkedin