নারায়ণগঞ্জে শিশু হত্যা চেষ্টার অভিযোগে যুবক আটক

শেয়ার করুণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাড়িতে প্রবেশ করে মোঃ তাওহিদুর রহমান (১১) নামে এ শিশুকে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা চালিয়েছে মো. মুন্না (২৩) নামে এক যুবক। এ সময় শিশুটির পিতা মো. হাবিবুর রহমান (৫০) ছেলেকে বাঁচাতে তাৎক্ষনিক ছুরিটি ধরে ফেলে।

গতকাল শুক্রবার (১৫ এপ্রিল) রাতে পাইনাদী নতুন মহল্লার আল কারীম টাওয়ারে দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় শনিবার (১৬ এপ্রিল) শিশুটির মা পপি আক্তার মো. মুন্নাকে অভিযুক্ত করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।অভিযুক্ত মো. মুন্না সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লার সুলতানের মোড় এলাকার বেলায়েত হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার রাতে শিশুটির বাসার কলিং বেল বাজায় মুন্না। শিশু তাওহিদুর রহমান তার প্রাইভেট শিক্ষক এসেছে ভেবে দরজা খুললে গামছা দ্বারা মুখ বাধা অজ্ঞাতনামা এক ব্যক্তিকে দেখতে পায়।তখন ওই অজ্ঞাতনামা ব্যক্তি বাসার ভিতর প্রবেশ করে তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে তাওহিদুর রহমানকে আঘাতের চেষ্টা চালালে ওই সময় তার পিতা হাবিবুর রহমান ছুরিটি ধরে ফেলে। এতে সে রক্তাক্ত জখম হয়। তার ডাক চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে এসে মুন্নাকে আটক করে মারধর করে। পরে জাতীয় সেবা ৯৯৯ ফোন দিলে পুলিশ এসে অভিযুক্তকে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান এর সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুণ