নারায়ণগঞ্জে মসজিদ বিস্ফোরণে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা খেলাফত মজলিসের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আজ ১১ সেপ্টেম্বর, শুক্রবার বিকালে নারায়ণগঞ্জের তল্লায় বাইতুস সালাত জামে মসজিদে নিহত এবং আহত পরিবাদেরকে আর্থিক সহায়তা করেছে খেলাফত মজলিস। খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব অধ্যাপক ড. আহমদ আব্দুল কাদেরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আজ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সার্বিক খোজ খবর নেন এবং এ ঘটনায় নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন।

২০ দলীয় জোটের অন্যতম শরীক খেলাফত মজলিসের মহাসচিব এ সময় গনমাধ্যমকে বলেন, নারায়ণগঞ্জের এই দুর্ঘটনায় তিতাস গ্যাসের দায়িত্বে অবহেলার কথা বিভিন্ন গনমাধ্যমে উঠে এসেছে। রাষ্টীয় এ সেবামুলক প্রতিষ্ঠানকে নিয়ে মানুষের অভিযোগের অন্ত নেই। তিনি অবিলম্বে এই ঘটনায় দায়ীদের শাস্তির আওতায় আনার দাবি জানান। জ্বালানী মন্ত্রনালয়ের অধিভুক্ত এই প্রতিষ্ঠানের অবহেলার দায় সরকার এড়াতে পারে না বলে তিনি মনে করেন। এছাড়া তিনি প্রত্যেক হতাহত পরিবারকে ৫০ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার জোর দাবি জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী,
নারায়নগঞ্জ খেলাফত মজলিসের জেলা সভাপতি এ বি এম সিরাজুল মামুন, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডা. এস এম মোসাদ্দেক, মহানগর সেক্রেটারি মাওলানা আহমদ আলী, জেলা ছাত্র মজলিসের সভাপতি মোঃ শিব্বির আহমদ সহ বিভিন্ন ইউনিটের বিপুলসংখ্যক নেতা কর্মী।

Share on facebook
Share on twitter
Share on linkedin