নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ৭৬ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ৯

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ৭৬ জনের এবং নতুন করে ৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৭৯৩ জন। এ যাবত মোট মৃত্যু ১৪৫ জনের।


শনিবার ( ৩ অক্টোবর ) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

শনিবার নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (২ অক্টোবর সকাল ৮টা হতে ৩ অক্টোবর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় ৭৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪৪ হাজার ৭৪৩ জনের। নতুন আরও ৯ জনসহ, মোট আক্রান্ত ৬ হাজার ৭৯৩ জন। মোট সুস্থ ৬৫০২। মোট মৃত্যু ১৪৫ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬০৩, বন্দর উপজেলায় ২৯৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৪৫৭, রূপগঞ্জ উপজেলায় ১২৮৫, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫৩৮ ও সোনারগাঁও উপজেলায় ৬১৪ জন। পুরো জেলায় ৬,৭৯৩ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৯৬, বন্দর উপজেলায় ২৮২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৩০৪, রূপগঞ্জ উপজেলায় ১২৫৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৮৮ ও সোনারগাঁও উপজেলায় ৫৭৪ জন। পুরো জেলায় ৬৫০২ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৮, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২২ জন। পুরো জেলায় ১৪৫ জন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin