নারায়ণগঞ্জে কোন পাবলিক সোর্স রাখবেনা পুলিশ : অতিরিক্ত এসপি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেছেন, নারায়ণগঞ্জ জেলায় পুলিশের কোন পাবলিক সোর্স থাকবেনা। আমরা রাখবোনা। যদি কোন পাবলিক নিজেকে পুলিশ সোর্স পরিচয় দেয় তাহলে সংশ্লিষ্ট থানায় ফোন করবেন। থানা পুলিশ ব্যবস্থা না নিলে পুলিশ সুপারের নাম্বারে ফোন করবেন। অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে এপর্যন্ত একাধিক সোর্সকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে। রোববার ১৫ নভেম্বর বিকেলে ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজসহ অপরাধীদের বিরুদ্ধে তথ্য দিন পুলিশ ব্যবস্থা নিবে। পুলিশ নারায়ণগঞ্জে কোন অপরাধী রাখবেনা। সমাজের ভালো মানুষগুলো যদি অপরাধ দমনসহ ভালোকাজে অংশ গ্রহন করেন তা হলে সমাজ থেকে সব ধরনের অপরাধ দ্রুত সময়ের মধ্যেই চলে যাবে। এ ক্ষেত্রে সবাইকে সম্মিলত ভাবে কাজ করতে হবে। বন্ধ পুলিশ চেষ্টপোষ্ট প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান বলেন, বৈশি^ক মহামারির সময় পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন। এখনো কাজ করছেন। আর এসব কারণে পুলিশের চেকপোষ্টগুলো বন্ধ ছিল। নতুন করে এসব চেকপোষ্টগুলো চালু করা হচ্ছে। পর্যায়ক্রমে জেলার সব চেকপোষ্টগুলো সক্রিয় করা হবে।

ওসি আসলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে তে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল মোঃ মেহেদি হাসান ইমরান সিদ্দিকী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, কুতুবপুর ইউপির চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিছুজ্জামান অনু, ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

সূত্রঃ নিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin