নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে নারীর মৃত্যু, আক্রান্ত ৬

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
নারায়ণগঞ্জের কিছু জানা- অজানা বিষয়
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও এক নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১৩৯ জন। নিহত নারী (৬৮) সিটি কর্পোরেশন এলাকার উত্তর চাষাঢ়ার বাসিন্দা। এদিকে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৬ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৫৭৮ জন।

রবিবার (১৩ সেপ্টেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশনে ২ জন, সদরে ১ জন, বন্দর ১ জন ও রূপগঞ্জে ২ জন আক্রান্ত হয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৩ জন ও আক্রান্ত ২ হাজার ৩৪২ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৫০৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৮৬ ও মারা গেছেন ৪ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৯৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৯০ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৬২ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৪১ হাজার ১৫৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬২ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৬ হাজার ২৩৯ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ১৭২ জন, সদর উপজেলার ১ হাজার ৪৬২ জন, রূপগঞ্জের ১ হাজার ২১৫ জন, আড়াইহাজারের ৫৮৫ জন, বন্দরের ২৬৪ ও সোনারগাঁয়ের ৫৪১ জন।

সূত্রঃ প্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin