নারায়ণগঞ্জস্থান গ্রুপের পক্ষ থেকে ঈদের জামা দেয়া হবে সুবিধাবঞ্চিত শিশুদের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের জনপ্রিয় এবং সর্বাধিক পরিচিত ফেসবুক গ্রুপ নারায়ণগঞ্জস্থান গ্রুপের পক্ষ থেকে এবার প্রায় ৩০০ সুবিধাবঞ্চিত শিশুদেরকে ঈদের নতুন জামা প্রদান করা হবে। এছাড়া লকডাউনে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত প্রায় এক হাযার পরিবারকে এক সপ্তাহের খাদ্য সহায়তা দেয়া হবে বলে জানিয়েছে জনপ্রিয় এই ফেসবুক গ্রুপটি।

গ্রুপটিতে জানানো হয় ২০২০ সাল থেকে এই গ্রুপের পক্ষ থেকে এক বেলার আহার প্রজেক্ট হাতে নেয়া হয়। এই প্রজেক্টের আওতায় প্রায় ৫ মাস সুবিধাবঞ্চিত মানুষের মুখে একবেলা খাবার তুলে দেয়ার চেষ্টা ছিল এই গ্রুপের সদস্যদের।

এই বছর প্রথম রমজান থেকে আবার শুরু করা হয় সেই প্রজেক্ট কার্যক্রম যা চলমান থাকবে পুরো রমজান মাস জুড়ে। এবছর গ্রুপের পক্ষ থেকে ৪টি স্থানে বিতরণ করা হচ্ছে ইফতার। জিমখানা কোরআন শিক্ষা কেন্দ্র, তল্লা আঞ্জুমান নারী এতিমখানা,চাষাড়া এবং বন্দরঘাটে চলছে গ্রুপটির খাবার বিতরন কার্যক্রম।

এই এক বেলার আহার রান্না করেন নারায়ণগঞ্জস্থান গ্রুপ এর ভলেন্টিয়ার কবির হাসিব। তার বাসায়ই রান্না থেকে শুরু করে প্যাকেটিং চলে। প্যাকেটিং ও বিতরণে সহযোগিতা করেন গ্রুপের অন্যান্য সদস্য রাফায়াত, সঞ্চার গাজি ,রিপা আক্তার, বিথী, রমজান রুদ্র প্রমুখ।

একটি ক্ষুধামুক্ত মানবিক নারায়ণগঞ্জ প্রতিষ্ঠায় তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয় গ্রুপ থেকে। তাদের প্রত্যাশা তাদের দেখাদেখি অন্যান্য সামর্থবানরাও এগিয়ে আসবেন সমাজের অসহায় মানুষগুলোর মুখে হাসি ফোটাতে।

Share on facebook
Share on twitter
Share on linkedin