নারায়ণগঞ্জকে আধুনিক শহর করতে চাই-শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমান বলেছেন নারায়ণগঞ্জকে পরিপূর্ন আধুনিক শহরে রুপান্তরের জন্য  তিনি ও  বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। নারায়ণগঞ্জের চলমান উন্নয়নমুলক কাজের পাশাপাশি আরো কিছু কাজ প্রক্রিয়াধীন রয়েছে। যেগুলো সম্পন্ন হলে আধুনিক শহরের অগ্রযাত্রায় নারায়নগঞ্জ অনেকটাই এগিয়ে যাবে।

আজ শুক্রবার, ২৮ শে আগস্ট বিকালে সিদ্ধিরগঞ্জের মিজিমিজি এলাকায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে পানি উন্নয়ন বোর্ড কর্তৃক আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

তিনি ১৯৭৫ সালে নিহত বঙ্গবন্ধু পরিবারের কথা স্মরন করেন। জাতির পিতার হত্যার বিচার বাস্তবায়নের জন্যই তিনি রাজনীতিতে আসেন বলে জানান শামীম ওসমান। জাতির পিতাকে হত্যার মাধ্যমে খুনিরা এদেশের যুব সমাজের স্বপ্নকে শেষ করে দিয়েছে বলে তিনি জানান।

অনুষ্ঠানে তিনি আরো বলেন নারায়নগঞ্জকে আধুনিক শহরে পরিনত করতে সরকার কাজ করে যাচ্ছে। নারায়ণগঞ্জের জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে ডিএনডি প্রকল্পের কাজ চলছে।  এটি সম্পন্ন হলে রাজধানীর হাতিরঝিলের ন্যায় দৃষ্টিনন্দন হবে এই এলাকা।

এছাড়াও ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোডকে ৬ লেনে উন্নীত করার কাজ চলছে। প্রায় ৪ শত কোটি টাকার এই প্রজেক্ট খুব শীঘ্রই শুরু হবে বলে জানান এ সাংসদ। প্রায় সোয়া কোটি টাকা ব্যয়ে চাষাড়া টু আদমজী ৪০ ফুট প্রশস্ত রাস্তার কাজ শুরু হবে খুব শীঘ্রই। এছাড়া তিনি নারায়ণগঞ্জে একটি মেডিকেলে কলেজ এবং একটি পাবলিক  বিশ্ববিদ্যালয় নির্মানের জন্য কাজ করবেন বলে জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রনালয়ের অনুবিভাগের যুগ্ম প্রধান মন্টু কুমার বিশ্বাস। এছাড়া আরো উপস্থিত ছিলেন ডিএনডি প্রকল্পের পরিচালক লেঃ মাশফিকুল আলম ভূইয়া সহ প্রকল্প সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তা।

Share on facebook
Share on twitter
Share on linkedin