নারায়ণগঞ্জ বন্ধ হলে বাংলাদেশ বন্ধ হয়ে যায়: ডিসি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আমাদের বাংলাদেশ যুদ্ধ করেই সবকিছু পেয়েছে। আর এই যুদ্ধের অংশীদার ব্রিটিশ সময় থেকে নারায়ণগঞ্জ। সামসুজ্জোহার জন্ম এখানে শুধু শুধুই হয়নি, কারণ নারায়ণগঞ্জ শত ঐতিহ্যের অংশ। নারায়ণগঞ্জ বাংলাদেশের লাইফ লাইন, নারায়ণগঞ্জ বন্ধ হলে বাংলাদেশ বন্ধ হয়ে যায়। আমরা যদি সাহস করে গার্মেন্টস চালু না করতাম বাংলাদেশের অর্থনীতি অনেক খারাপ হতো।

শুক্রবার বিকেলে ফতুল্লার ইসদাইরে সামছুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে মাস্টার্স ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক(ডিসি) মো.জসিম উদ্দিন।

এসময় জেলা প্রশাসক বলেন, আজকের অনুষ্ঠানের যিনি প্রধান অতিথি(শামীম ওসমান) তিনিও একজন নামকরা খেলোয়াড়। আমরা বিশ্বাস করি সে খেলোয়াড়ের কাছ থেকে অনেক বড় কিছু আমরা পাবো। আমাদের অনেকগুলো মাঠ আরও বেশি দরকার। নারায়ণগঞ্জে বর্তমানে দুটি আন্তজার্তিক স্টেডিয়াম রয়েছে।

অনুষ্ঠানে মাস্টার্স ক্রিকেট অব নারায়ণগঞ্জের সভাপতি তানভীর আহমেদ টিটু সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ বিজিবি কমান্ডিং অফিসার লে.কর্ণেল এসএসম মেহেদী হাসান আল আমিন, নারায়ণগঞ্জ র‌্যাব কমান্ডিং অফিসার লে.কর্ণেল খন্দকার সাইফুল ইসলাম, জেলার অতিরিক্ত পুলিশ সুপার(ডিবি) জাহেদ পারভেজ চৌধুরীসহ আরও অনেকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin