নারায়ণগঞ্জ প্রিমিয়ার লীগে রনি তালুকদার-এর ডাবল সেঞ্চুরি!

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

চলছে নারায়ণগঞ্জ প্রিমিয়ার ডিভিশনে ক্রিকেট লীগ ২০২০-২১ মৌসুম। টুর্নামেন্টে মোট ১০ টি দল নিয়ে খেলা গড়াচ্ছে নারায়ণগঞ্জ-এর শামসুজ্জোহা ক্রিকেট স্টেডিয়ামে। আজ ১৩ জানুয়ারি, টুর্নামেন্টের ২০ তম ম্যাচে নীট কনসার্ন ক্রিকেট একাডেমি বনাম কে.সি. অ্যাপারেলস লিমিটেড এর খেলা চলছে।

চলতি মৌসুমে রনি তালুকদার নীট কনসার্ন ক্রিকেট একাডেমি’র হয়ে খেলে যাচ্ছেন। সকালে টসে জিতে কে.সি অ্যাপারেলস ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। নীট কনসার্ন’র হয়ে ব্যাটিং গোড়াপত্তন করেন মেহেদী মানিক ও বাংলাদেশ ক্রিকেট জাতীয় দলে খেলা রনি তালুকদার।

মেহেদী মানিক মাত্র ৬ বলে ৬ রান করে মোস্তফা রনির বলে বোল্ড আউট হলেও বাজিমাত করেন আমাদের নারায়ণগঞ্জ’র রনি তালুকদার। তিনি তুলে নেন এখন পর্যন্ত মৌসুম সেরা ব্যাক্তিগত সর্বোচ্চ ইনিংস ডাবল সেঞ্চুরি। রনি তালুকদারের টর্নেডো গতিতে ২০০* রানের এই ইনিংসটি সাজাতে তিনি খরচ করেছেন মাত্র ১৫২ টি বল।

১৩১.৫৮ স্ট্রাইক রেটে ইনিংসে রয়েছে ২১টি চার এবং সেইসাথে রয়েছে ৮টি বিশাল ছক্কা। এই ম্যাচে তার সহযোগী হয়েছিলেন নারায়ণগঞ্জ’র বামহাতি অলরাউন্ডার ক্রিকেটার তাইবুর পারভেজ। তিনিও ১২৯ বলে ১০ চার ও ৩ টি বিশাল ছক্কা দিয়ে তাঁর ১১৫ রানের ইনিংসটি সাজিয়ে স্টেডিয়ামে চমৎকার ক্রিকেট খেলা প্রদর্শনীতে অংশগ্রহণ করেছেন।

৫০ ওভারের খেলা শেষে নীট কনসার্ন ক্রিকেট একাডেমি’র দলীয় মোট সংগ্রহ ৩৪০/৩। ৩৪১ রানের টার্গেটে মাঠে ব্যাটিং করে চলেছে কে.সি অ্যাপারেলস। ওপেনিং এ আছেন রনি তালুকদার এর ছোট ভাই জনি তালুকদার ও অমিত। এখন পর্যন্ত কে.সি অ্যাপারেলস এর দলীয় সংগ্রহ ১৮/০ (৩.২)।

নীট কনসার্ন ক্রিকেট একাডেমি একাদশঃ মেহেদী মানিক (WK), রনি তালুকদার, আরিফ হোসেন,তাইবুর পারভেজ,আশফাক জিতু, শহিদুল ইসলাম, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ পিয়াস, এনামুল,ফয়সাল সরকার, রাজ্জাক জুয়েল।

কে.সি অ্যাপারেলস লিমিটেড একাদশঃ জনি তালুকদার, হক রুবেল, অমিত হাসান(WK), মাজহারুল আদিব, রিফাত খান, হুমায়ুন, রনি ফয়সাল, মোস্তফা রনি, সিদ্দিক শাওন, সজিব হোসেন, সিফাত ইসলাম শাকু।

Share on facebook
Share on twitter
Share on linkedin