নারায়ণগঞ্জের সেই তল্লা মসজিদের পাশের বিল্ডিং এ আবারও গ্যাস বিস্ফোরণ,দগ্ধ ১১

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদের পর, আবারও পশ্চিম তল্লা জামাই বাজার এলাকার মসজিদের পাশের খালেক সাহেবের বাড়ীর ৩য় তলায় শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১ ভোর ছয়টার দিকে ভয়াবহ গ্যাস বিস্ফোরনের ঘটনা ঘটেছে।এতে দুই পরিবারের নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ হয়েছেন।

বাড়ির গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে তারা দগ্ধ হন। তাদের নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন, হাবিবুর রহমান (৫০), লিমন (২০), সাথী (২০), মীম (২০), মাহিরা (৩ মাস), আলেয়া (৫০), সোনাহার (৪০), শান্তি (৩২), সামিউল (২০) ও মনোয়ারা (২২)।

স্থানীয়রা জানায়, দগ্ধ ব্যক্তিদের মধ্যে একই পরিবারের ছয়জন ও আরেক পরিবারের পাঁচজন। এ দুই পরিবার ভবনটির তৃতীয় তলার পাশাপাশি দুই ফ্ল্যাটে থাকতো।
বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন। তিনি বলেন, ‘ভবনের দ্বিতীয় তলার গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ হয়েছে বলে ধারণা করা হচ্ছে। দগ্ধ পাঁচজনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে পাঠানো হয়েছে। বাকি ছয় জনকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin