নারায়ণগঞ্জের মোস্তাক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কৃতি সন্তান মোস্তাকুর রহমান। দীর্ঘদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বোটানি ডিপার্টমেন্টের ছাত্র থাকাকালীন যুক্ত ছিলেন ছাত্রদলের সঙ্গে। নিজের হলের(ফজলুল হক) ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন তিনি। একইসাথে ১৯৯০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এজিএস নির্বাচিত হয়েছিলেন ছাত্রদলের পক্ষে।

এই কৃতি সন্তান মোস্তাকুর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে সহ-সভাপতি পদে নির্বাচিত হওয়ায় অভিনন্দন আর ফুলেল শুভেচ্ছায় শিক্ত হচ্ছেন।

১৯ সেপ্টেম্বর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ১৪৯ সদস্যের আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)।

দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত আংশিক কমিটিতে ভারপ্রাপ্ত সভাপতি করা হয় মোস্তাফিজুর রহমানকে ও সাধারণ সম্পাদক হিসেবে আবদুল কাদির ভুঁইয়া জুয়েলকে মনোনীত করা হয়।

দীর্ঘদিন পর স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা ও সেই কমিটিতে নিজেকে পাওয়ার প্রতিক্রিয়ায় মোস্তাকুর রহমান লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আমি ছাত্রদলের সঙ্গে দীর্ঘদিন যুক্ত ছিলাম। ভার্সিটিতে পাঠদানরত অবস্থায় এবং পরবর্তীতে বিএনপি’র কার্যকলাপের সঙ্গে যুক্ত ছিলাম। বিএনপি’র রাজনৈতিক সাংগঠনিক কার্যক্রম অগ্রগতির লক্ষ্যে নিজের জায়গা থেকে আপ্রাণ চেষ্টা করে যাবো।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin