নারায়ণগঞ্জের বন্দরে সাংবাদিককে কুপিয়ে খুন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের বন্দরে মো. ইলিয়াস নামে স্থানীয় এক সাংবাদিককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। রোববার (১১ অক্টোবর) রাত ৮টার দিকে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

সাংবাদিককে কুপিয়ে হত্যার অভিযোগে স্থানীয় তুষার নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আরেক অভিযুক্ত তুষারের সহোদর তুর্জয়কে খুঁজছে পুলিশ।

নিহত ইলিয়াস কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা এলাকার মজিবুর রহমানের ছেলে। সে স্থানীয় দৈনিক বিজয়ে সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে। পরিবার ও স্থানীয় লোকজনের দেওয়া তথ্যমতে, ইলিয়াস মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্জয়ের অবৈধ গ্যাস সংযোগ ও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার বিষয়ে পত্রিকায় লেখালেখি করেছিলেন। এ ঘটনায় আটকও হয়েছিল তারা। এর জের ধরেই ইলিয়াসকে কুপিয়ে হত্যা করা হয়েছে অভিযোগ পরিবারের।

স্থানীয়রা জানান, রোববার রাত ৮টার দিকে সংবাদকর্মী ইলিয়াসকে কুপিয়ে রাস্তায় ফেলে রাখা হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। পরে হাসপাতালের চিকিৎসক গোলাম মোস্তফা ইমন তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া উপস্থিত আছেন।

সূত্রঃপ্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin