নামাজরত অবস্থায় মুসুল্লির মৃত্যু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

চাঁদপুরের হাজীগঞ্জে নামাজরত অবস্থায় জাহাঙ্গীর হোসেন (৫৫) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়া অবস্থায় হাজীগঞ্জ পৌর এলাকার টোড়াগড় কাজীবাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে। মো. জাহাঙ্গীর হোসেন (৫৫) নামের ওই মুসুল্লি উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মালিগাঁও গ্রামে বাসিন্দা।

জানা যায়, কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশের ওই মসজিটিতে অন্য সকলের চালকের মতো সিএনজিচালক জাহাঙ্গীর মাগরিবের নামাজ পড়তে যান। জামায়াতে ফরজ নামাজে সেজদাহ থেকে তিনি আর ওঠেননি। নামাজ শেষ করে অন্যান্য মুসল্লিরা সামান্য নাড়া দিলে তার দেহ ঢলে পড়ে। পরে তারা বুঝতে পারেন, সেজদারত অবস্থায় তিনি মারা গেছেন।

স্থানীয় শিক্ষক মোস্তাফিজুর রহমান বলেন, আমি তার পাশেই মাগরিবের নামাজ পড়ছিলাম। নামাজের শেষ রাকাতে সিজদায় গিয়ে তিনি আর মাথা তুলে বসেননি। সবাই সালাম ফিরিয়ে নামাজ শেষ করলেও জাহাঙ্গীর সিজদাতেই ছিলেন। নামাজ শেষে তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় পৌর কাউন্সিলর কাজী কবির হোসেন বলেন, মাগরিবের ফরজ তিন রাকাত নামাজ পড়াকালীন সময়ে সেজদারত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন একজন মুসুল্লী। পরে খবর পেয়ে তার পরিবারের লোকজন ও নিকট আত্মীয়-স্বজন ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ নিয়ে যায়।

সুত্রঃ বিডি২৪লাইভ.কম

Share on facebook
Share on twitter
Share on linkedin