নামধারী আ’লীগাররা ক্ষমতার আসনে বসছে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আহসান হাবিব বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু ও স্বাধীনতার প্রতীক বাংলাদেশ আওয়ামীলীগ।

আজ সেই আওয়ামীলীগের প্রতীক নৌকাকে হারিয়ে দিচ্ছে ক্ষমতার লোভীরা। সেই ক্ষমতার লোভে আজ আওয়ামীলীগ হারিয়ে যাচ্ছে। দলের ত্যাগী নেতা কর্মীরা আজ ক্ষোভে কষ্টে আওয়ামীলীগ থেকে দূরে সরে যাচ্ছে। সুসময়ে কাউয়া ব্যাঙ হাইব্রিডরা আওয়ামীলীগের মধু খেয়ে দুঃসময়ে পালিয়ে যায়।

আজ মহানগর আওয়ামীলীগের অনেক সিনিয়র নেতারা না ফেরা দেশে চলে গেছেন। তাদের স্মরণে আমরা এক মঞ্চে বসতে পারি না, কারণ কি? শেখ হাসিনার নৌকা হারিয়ে আজ নামধারী আওয়ামীলীগারা ক্ষমতা আসনে বসছে। এসব কারণে ভবিষ্যত দলকে টিকে রাখার জন্য ত্যাগী ও যোগ্য নেতা শূর্ণ্য হয়ে পড়বে।

সোমবার ১৫ নভেম্বর বাদ আসর নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ কাজী আব্দুল করিম ও সাধারণ সম্পাদক পুলক কান্তি ঘোষাল (বাচ্চু) এর স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মহানগর ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আদিনাথ বাসু, জি এম আরমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল ইসলাম রফিক, বন ও পরিবেশ সম্পাদক আকতারুজ্জামান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, মুক্তিযোদ্ধা আইয়ূব আলী, মহানগর আওয়ামীলীগ নেতা শামীম খাঁ, সানোয়ার তালুকদার, মোহাম্মদ শামসুজ্জামান, উত্তম কুমার সাহা, বিমল দত্ত, ১৫নং ওয়ার্ড প্রচার সম্পাদক আমজাদ হোসেন ও শাহাবুদ্দিন মাষ্টার প্রমুখ।

সূত্রঃ নিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin