নাঃগঞ্জে প্রশাসনের কাজে রাজনৈতিক কেউ কখনও হস্তক্ষেপ করে নাঃডিসি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আমাদের কাজে নারায়ণগঞ্জের সাংসদ শামীম ওসমান কিংবা রাজনৈতিক কেউ কখনও হস্তক্ষেপ করে না। তারপরেও সমবায় সমিতি গুলো পরিদর্শন বা সকল সমিতি গুলোকে বিভিন্ন কর্মকান্ডে একত্র করায় অনেক ব্যর্থতা রয়েছে। আমাদের সকলের সে জায়গা গুলোতে কাজ করতে হবে।

৪৯ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে শনিবার (৭ নভেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন জেলা প্রশাসক (ডিসি) মো. জসিম উদ্দিন।

‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন’  স্লোগানকে সামনে রেখে জাতীয় সমবায় দিবসটির আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা সমবায় অফিস।


নারায়ণগঞ্জ জেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ ইমরান হাবীবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে ডিসি বলেন, নারায়ণগঞ্জে অনেক সফল সমবায় সমিতি রয়েছে। পাশাপাশি অনেক ভুয়া সমিতিও ছিল। যার ফলে ওই ভুয়াদের জন্য ভালো সমিতিগুলোকে মানুষের বিভিন্ন কথা শুনতে হয়। যদি আপনাদের সমস্যা হয় আমরা আপনাদের পাশে রয়েছি। তবে নিজেদের সবসময় গুছিয়ে রাখতে হবে। যদি নিজেদের না গুছান, তাহলে হবে না।

এখন চাইলেই আর সমবায় সমিতি করা যায় না মন্তব্য করে জেলা প্রশাসক বলেন, একটি সময় ছিল-অনেক ভুয়া সমিতি সাধারণ মানুষকে পথে বসিয়ে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হস্তক্ষেপে এখন এমন ঘটনা অনেক কম। এখন চাইলেই আর সমবায় সমিতি করা যায় না। গোয়েন্দা রিপোর্ট লাগে, জেলা প্রশাসনের অনুমতি লাগে। তাই আগের মত সমস্যার সম্মুখীন হতে হয় না জনগণকে।

এসময় উপস্থিত ছিলেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন, নারায়ণগঞ্জ জেলা সমবায়ের উপ-সহকারী নিবন্ধক মাফরোজা আক্তার, জেলা সমবায় ইউনিয়ন সভাপতি মুহাম্মদ আবুল কাশেমসহ আরও অনেকে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin