নতুন বছ‌রের ১ম দি‌নে তৈমুর-মামু‌নের নেতৃত্বে জেলা বিএনপি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বিষময় ২০২০ সা‌লের বিদায়। ইং‌রেজী নতুন বছর শুরু। বছ‌রে প্রথম দি‌নেই ঘোষনা হ‌তে যা‌চ্ছে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি। যে ক‌মি‌টি নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি তৈমূর আলমকে আহ্বায়ক ও সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদকে সদস্য সচিব করে ৪১ সদ‌স্যের হ‌য়ে‌ছে। সা‌থে ৭ জন থাক‌ছেন যুগ্ম আহ্বায়ক।

বৃহস্প‌তিবার রা‌তে (৩১ ডি‌সেম্বর) জেলা ও কেন্দ্রের শীর্ষ একাধীক নেতা এ তথ্য নিশ্চিত করেছেন। তাদের তথ্য মতে, তা‌রেক রহমা‌নের দিক নি‌র্দেশনায় আহব্বায়ক কমিটি গঠনসহ মহাসচি‌বের স্বাক্ষর সম্পন্ন হ‌য়ে‌ছে। শুক্রবার (১জানুয়ারী ২০২১) দুপুর নাগাদ দল থে‌কে আনুষ্ঠা‌নিকভা‌বে প্রকাশ করা হ‌বে।

উ‌ল্লেখ্য, ২০১৯ সালের ২৩ মার্চ দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সভাপতি কাজী মনিরুজ্জামান এবং সেক্রেটারী অধ্যাপক মামুন মাহমুদ সহ ২০৫ জনের পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দিয়েছিলেন। আর এই পূর্ণাঙ্গ কমিটিও দলীয় আন্দোলন সংগ্রামে জোড়ালো কোনো ভূমিকা রাখতে পারেনি।

গত ২১ ফেব্রুয়ারী জিমিয়ে পড়া জেলা বিএনপিকে বিলুপ্ত ঘোষণা করেন দলের সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন।

জেলা ও কেন্দ্রের শীর্ষ একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, ‘বিএনপির দুর্দিনে তৈমুর আলম খন্দকার আর মামুন মাহমুদকে বলিষ্ঠ ভূমিকা রাখতে দেখা গেছে। তাই  আহ্বায়ক কমিটি  তা‌দের নেতৃ‌ত্বেই হ‌য়ে‌ছে। আর নতুন-পুরা‌নো ‌মিশ্র মুখও থাক‌ছে এ ক‌মি‌টি‌তে।’

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin