নগরীর সুমাইয়া ও প্রিন্স রেস্তোরার জরিমানা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে সরকারি নির্দেশ অমান্য করে রেস্টুরেন্টে বসিয়ে খাওয়ানোর অপরাধে নগরীর চাষাঢ়ায় সুমাইয়া ও প্রিন্স বিরিয়ানী রেঁস্তোরাকে জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৪ এপ্রিল) রাতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে এ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান বিন মুহাম্মদ আলী। এ সময় সরকারি নির্দেশ অমান্য ও স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় মোট ৪ মামলায় আট হাজার দুইশ’ টাকা জরিমানা করা হয়। এছারা স্বাস্থ্য রক্ষায় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

অভিযানের বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান বিন মুহাম্মদ আলী বলেন, প্রাণঘাতি করোনাভাইরাস সংক্রমণের বিস্তার রোধে দেশব্যাপী লকডাউন চলছে। জেলা প্রশাসকের নির্দেশে লকডাউন বাস্তবায়নে আজ (শনিবার) রাত সাড়ে সাতটার পর নগরীর চাষাঢ়া, খানপুর, হাজীগঞ্জ, বঙ্গবন্ধু সড়কসহ সদর উপজেলাধীন বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদলত পরিচালনা করা হয়। এ সময় চাষাঢ়া এলাকায় সুমাইয়া বিরিয়ানী ও প্রিন্স বিরিয়ানী রেঁস্তোরাতে সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখা এবং ভেতরে বসিয়ে গ্রাহককে খাওয়ানোর অপরাধে অর্থদণ্ড প্রদান করা হয়। মোট ৪টি মামলায় সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখা, গ্রাহককে ভেতরে বসিয়ে খাওয়ানো, মাস্ক না পরা, সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি না মানা ইত্যাদি কারণে ৮ হাজার ২শ’ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

তিনি আরও বলেন, অভিযান পরিচালনাকালে উল্লিখিত এলাকায় মেগা ফোনে জেলা প্রশাসনের পক্ষে প্রচারণা চালানোর পাশাপশি দোকান পাট বন্ধ করা হয় এবং মাস্ক বিতরণ করা হয়।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin