নগরীর জামতলায় যুবকের বিরুদ্ধে বলৎকারের অভিযোগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নগরীর জামতলা ধোপাপট্টি এলাকায় ৬ বছরের এক শিশুকে বলাৎকারে অভিযোগ উঠেছে ইয়াসিন তোহা নামে এক যুবকের বিরুদ্ধে।

গতকাল রোববার (১২ সেপ্টেম্বর ) সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে জানায় ভুক্তভোগী শিশুটির মা। ঘটনা জানার পর শিশুটির মা শিশুটিকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

বলৎকারের স্বীকার শিশুটির মা জানান, আমার স্বামী আগে ভ্যান গাড়ি চালাতো। কিছু দিন যাবত তিনি অসুস্থ থাকায় সংসার চালাতে তিনি বাধ্য হয়ে মানুষের বাসা বাড়িতে কাজ করতে বের হন। তাদের তিন ছেলে-মেয়ের মধ্যে ভুক্তভোগী শিশুটি সবার ছোট। ওই শিশুটি প্রতিদিন জামতলা তারা মসজিদে আসা যাওয়ার সময়ে বিভিন্ন সময়ে উত্যক্ত করতো অভিযুক্ত ইয়াসিন তোহা। গতকাল সন্ধ্যার দিকে নামাজ পড়ে ফিরার সময় শিশুটিকে জোর করে নিজের বাসায় নিয়ে বলাৎকার করে। বাসায় ফিরে শিশুটি ঘটনা মাকে বললে শিশুটির মা শিশুটিকে নগরীর ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান।

ঘটনার সুষ্ঠু বিচারের দাবীতে রাতে ফতুল্লা মডেল থানায় যায় শিশুটির বাবা। কিন্তু জামতলার আপেল নামে একজন বিষয়টি মীমাংসার কথা বলে থানায় অভিযোগ না করতে বলেন শিশুটির বাবাকে। স্থানীয় প্রভাবশালীদের নিয়ে সালিশ করে বিষয়টি সমাধান করার আশ্বাস দেন আপেল, জানান শিশুটির মা।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় যোগাযোগ করা হলে থানার ওসি রকিবুজ্জামান জানান, ঘটনাটি জানার পর রাতে ঘটনাস্থলে আমাদের টীম পাঠানো হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin