নগরীতে আইভী সমর্থকদের আনন্দ মিছিল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে নগরীতে বিশাল আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

আজ শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

নৌকার প্রার্থী হিসেবে আইভীর নাম ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে শনিবার আনন্দ মিছিলের আয়োজন করে নেতা-কর্মীরা। দুপুর তিনটা থেকেই ছোট-বড় শোডাউন নিয়ে বিভিন্ন এলাকায় থেকে নেতা-কর্মীরা দুই নম্বর রেলগেইট এলাকায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জড়ো হয়। বিকেল চারটার দিকে কার্যালয়ে আসেন নৌকার প্রার্থী ও বর্তমান সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। কার্যালয়ে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন সিটি মেয়র। পরে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান এবং শান্তির প্রতীক পায়রা ওড়ান।

এরপর বের হয় বিশাল আনন্দ মিছিল। মিছিলে ডা. সেলিনা হায়াৎ আইভীকে নৌকা প্রতীক দেয়ায় দলের প্রধান শেখ হাসিনার নামে শ্লোগান দেয় নেতাকর্মীরা। আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, আদিনাথ বসু, মো. আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, কার্যকরী সদস্য মো. শহীদুল্লাহ, বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির এলিন, জেলা যুবলীগের সহসভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, মহানগর যুবলীগের সহসভাপতি কামরুল হুদা বাবু, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নিজাম উদ্দিন প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin