নগরীকে পরিচ্ছন্ন রাখতে মাসদাইরে নারায়ণগঞ্জস্থান গ্রুপের স্বেচ্ছাশ্রম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জস্তান গ্রুপের উদ্যোগে স্বেচ্ছায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাসদাইর বাজার সংলগ্ন গোয়ালিয়া খাল এলাকার ময়লা-আবর্জনা পরিস্কার করা হয়

আজ শুক্রবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ৮ টায় নারায়ণগঞ্জস্থান গ্রুপের সদস্যরা জনকল্যামূলক কাজের অংশ হিসেবে পরিত্যক্ত গোয়ালিয়া খালের পাশে নির্মিত ফুটওয়ে এবং বসার স্থানের আবর্জনা পরিষ্কার করেন। এ কাজে গ্রুপটির ২৫ জন সদস্য অংশগ্রহণ করেন।

তারা নারায়ণগঞ্জ বুলেটিনকে জানান, তারা প্রতি মাসে এরকম সমাজসেবা ও জনকল্যাণকর কাজের পদক্ষেপ নিয়ে থাকে। তারই ধারাবাহিকতায় আজকের স্বেচ্ছাশ্রম।

গ্রুপটির একজন স্বেচ্ছাসেবক জানান, পরিচ্ছন্ন নারায়ণগঞ্জ গড়ার প্রত্যয়ে তারা কাজ করে যাচ্ছেন। পুরো জেলাকে পরিচ্ছন্ন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে নারায়ণগঞ্জস্তান টিম।

পরিচ্ছন্নতার বার্তা সর্বত্র ছড়িয়ে দিতে নারায়ণগঞ্জস্থান ইতিমধ্যে উপজেলা ভিত্তিক কার্যক্রম শুরু করেছে এবং সকলকে পরিচ্ছন্ন নারায়ণগঞ্জ গড়ার প্রত্যয়ে এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন নারায়ণগঞ্জস্তান এর সদস্যরা।

তারা আশা প্রকাশ করেন সবাই সবার অবস্থান থেকে এগিয়ে আসলে পরিচ্ছন্ন নারায়ণগঞ্জ গড়া অনেক সহজ হবে। তারা বলেন, নগরী আমাদের, এটা পরিচ্ছন্ন রাখার দায়িত্বও আমাদের।

Share on facebook
Share on twitter
Share on linkedin