ধর্ষণ বিরোধী মানববন্ধনে শিক্ষার্থীর হাত-পা ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে করা মানববন্ধনে হামলা করা হয়েছে। এ ঘটনায় মিলন নামের দু’ হাত, মাসুমের দু’ পা ভেঙ্গে গেছে। আহত হয়েছে শুভ, শাহজাহানসহ ৬জন।

মঙ্গলবার (৬ অক্টোবর) বিকালে ফতুল্লা থানার সামনে এ ঘটনা ঘটে। হামলার নেতৃত্বে ছিল ফতুল্লা ঘাটের মুন্না, নিহাদ, হৃদয়, তানভীরসহ প্রায় ১‘শ মানুষ।

ফতুল্লা থানা ছাত্রলীগের নেতা ইমরান হোসেন শুভর সভাপতিত্বে মানববন্ধনটিতে প্রধান অতিথি ছিলেন ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিম। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

ফতুল্লা থানা ছাত্রলীগের নেতা ইমরান হোসেন শুভ জানান, ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে বিকালে ফতুল্লার সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে মানববন্ধনটির আয়োজন করা হয়। এতে কিছুটা যানজট সৃষ্টি হলে ঘাট সমিতির লোকজন বাঁধাদেন। পরে তর্কের জেরে মানববন্ধনে অংশ গ্রহণকারী মিলন ও মাসুমকে ধরে নিয়ে দু’ হাত ও দু’ পা ভেঙ্গে দিয়েছে।

এ ব্যাপারে ফতুল্লা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, ব্যাপারটি ধর্ষণ বিরোধী মানববন্ধনের জন্য হয়নি। যানজট সৃষ্টি হওয়ায় কথা কাটাকাটি হয়। দুই পক্ষের মারামারি হয়েছে। পরে স্থানীয় ভাবেই বিষয়টি মিমাংসা হয়। কোন অভিযোগ দায়ের করা হয়নি।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin