ধর্ষণের শিকার শিশুটি বর্ণনা দিলেন আদালতে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ধর্ষণের ঘটনায় আদালতে জবানবন্দী দিয়েছে ১২ বছরের বুদ্ধি প্রতিবন্ধী শিশুটি।বুধবার (৪ অক্টোবর) বিকালে শিশুটি কথা গুলো শুনেন। পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন এর আদালত কথা গুলোকে ২২ ধারায় রের্কড করেন।

ধর্ষণের অভিযুক্ত ব্যক্তি বরিশাল জেলার আগৈলঝাড়া সিপাশা এলাকার মৃত.সেকেন্দার বেপারীর ছেলে কামাল বেপারী (২৭)।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশ এ এস আই তাহমিনা বলেন, ভিকটিম ২২ ধারা জবানবন্দি দিয়েছে আদালতে। আসামীকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৩ নভেম্বর সন্ধ্যা সারে ৭ টায় সময় শিশুটিকে মিথ্যা প্রলভন দেখিয়ে বন্দর কল্যান্দী সাহেব উদ্দিন খন্দকার আম বাগানে নিয়ে শিশুটিকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে কামাল বেপারী। শিশুটি বাবা শিশুটি ফুফুর বাড়িতে রেখে রিক্সা চালাতে বের হয় প্রতিদিন। ঘটনার দিন শিশুটির ফুফু ঘরের কাজে ব্যস্ত থাকার সুযোগ নিয়ে শিশুটি প্রলভন দেখিয়ে আম বাগানে নিয়ে যায়। তখন শিশুটির বাবা ও ফুফু অনেক খোঁজাখুজি করে পায়নি শিশুটিকে। এর পর রাত সারে ৮টার দিকে শিশুটিকে ফিরে এসে তার সাথে ঘটনাগুলো খুলে বলে ফুফুকে। শিশুটির বাবা বাদী হয়ে বন্দর থানা ৯(১) ধারায় ১ টি মামলা দায়ের করেন।

এর প্রায় দেড় বছর আগে কামাল আরও একবার শিশুটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছিল। সে সময় এলাকার লোকজন তা মিমাংসা করে দিয়ে ছিলেন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin