ধর্মের নামে ভন্ডামী নারায়ণগঞ্জে চলবে না: খোকন সাহা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

‘হুমকি-ধামকি দিয়ে লাভ নেই। যদি হত্যা করে আন্দোলন থামাতে চান, প্রথমে আমাকে হত্যা করেন। আমি মৃত্যু পর্যন্ত জিউস পুকুর নিয়ে কথা বলবো।’

মেয়র আইভী ও তার পরিবারের বিরু‌দ্ধে দেবোত্তর সম্পত্তি দখল ও আত্মসাতের হীন চক্রান্তের অভি‌যোগ এনে বুধবার (১১ নভেম্বর) বিকালে করা মানববন্ধনে এ কথা বলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা।

নারায়ণগঞ্জ হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্যে পরিষদ, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের আয়োজনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

খোকন সাহা বলেন, ধর্মের নামে ভন্ডামী এখানে চলবে না। কেউ কেউ নিজেকে কার্নিক দাবি করে মসজিদ-মন্দিরের জায়গা দখল করবেন আওয়ামী লীগ তা সহ্য করবে না। মেয়র আইভীর আত্মীয়-স্বজনদের জমি দখলের বিষয়টা আমি প্রধানমন্ত্রী’র কাছে তুলে ধরবো। যারা হিন্দু সম্পত্তি দখল করে, জননেত্রী শেখ হাসিনা তাদের নমিনেশন দিবে না। আর কেউ যদি দেবোত্তর সম্পত্তি দখল করে, সেই দায়ও আওয়ামীলীগ নিবে না।

খোকন সাহা আরও বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা এ দেশের সংখ্যালঘুদের রক্ষক, এটা আপনারা মনে রাখবেন। নেত্রী অবশ্যই আপনাদের বিষয় বিবেচনা করবেন। আমারও জিউসপুকুর পাড়ে জমি আছে। আমি ব্যক্তিগতভাবে বলতে চাই, রক্ত দিয়ে হলেও জিউসপুকুরের জায়গা রক্ষ করবো। হুমকি-ধামকি দিবেন না। যদি হত্যা করে আন্দোলন থামাতে চান, প্রথমে আমাকে হত্যা করেন। আমি মৃত্যু পর্যন্ত জিউসপুকুর নিয়ে কথা বলবো। আরও জায়গা আছে, যারা দখল করে আছেন সব জায়গা শেখ হাসিনা সরকারের সময়ে সব জায়গা আমরা উদ্ধার করবো।

মানববন্ধনে বক্তাদের দাবী, দেওভোগস্থ ঐতিহ্যবাহী শ্রী শ্রী রাজ লক্ষ্মীনারয়ণ জিউর বিগ্রহ মন্দিরের সম্পতি জিউর পুকুরটি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর পরিবার কর্তৃক দখল ও আত্মসাৎ এর হীন চক্রান্ত করছে।

মানববন্ধন শে‌ষে প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসকের কাছে স্মরক‌লি‌পি তুলেদেন সংগঠনটির নেতাকর্ম

Share on facebook
Share on twitter
Share on linkedin