ধর্মীয় অনুশাসন মানতে মিডিয়া ছাড়লেন উপস্থাপিকা- মডেল আমব্রিন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

দীর্ঘ দিন ধরেই নাটক, বিজ্ঞাপন কিংবা উপস্থাপনায় দেখা নেই জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা আমব্রিনা সার্জিন আমব্রিনের। দেখা মেলেনি বাংলাদেশ ক্রিকেট দলের জিম্বাবুয়ে সফর ও বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজেও। টিভির পর্দায় হাজির হচ্ছেন না ম্যাচ বিশ্লেষণ নিয়ে। অবশেষে জানা গেল ইসলাম ধর্মের অনুশাসন মেনে শোবিজকে বিদায় জানালেন তিনি।

বিভিন্ন সূত্রে জানা যায়, শোবিজ অঙ্গনকেই আনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়েছেন এ মডেল- উপস্থাপিকা। ইসলাম ধর্মের অনুশাসন পুরোপুরিভাবে মানার চেষ্টা করছেন তিনি। পাঁচ ওয়াক্ত নামাজ আদায়সহ পর্দা প্রথাও পালন করছেন। শোবিজ ছেড়ে ধর্মকর্মে মনোনিবেশ করেছেন আমব্রিন।

সম্প্রতি মেয়ে আমায়াকে নিয়ে আমব্রিন ফেসবুকে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেন, ‘ওর মতো একটা ফেরেশতা দিয়ে আল্লাহ আমাকে ধন্য করেছেন। ও (আমায়া) আমাকে একজন ভালো মানুষ বানিয়েছে। আমার সেরা সংস্করণ। দয়ালু, ধৈর্য্যশীল এবং কৃতজ্ঞ। আলহামদুলিল্লাহ।’

আমায়ার জন্যই শোবিজ দুনিয়া ছেড়েছেন উল্লেখ করে আমব্রিন লিখেন, ‘মাত্র এক দিন বয়সে যখন আমায়া জীবন নিয়ে লড়ছিল, তখন আমি আল্লাহর কাছে ওয়াদা করেছিলাম, আল্লাহ যেন আমার মেয়েকে সুস্থ করে দেন। বিনিময়ে আমি শোবিজ ছেড়ে দেব। নিয়মিত হিজাব এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়ব। হারাম কিছু করব না। আল্লাহ আমায়াকে সুস্থ করে আমার কাছে ফিরিয়ে দিয়েছেন। আমিও আল্লাহর কাছে ওয়াদা পালনে মনোযোগী হয়েছি।’

উল্লেখ্য, ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজের রঙিন দুনিয়ায় পা রাখেন আমব্রিন। প্রথমে মডেলিং, অভিনয় দিয়ে বেশ পরিচিতি পান। পরে ক্রিকেটে উপস্থাপনা করে বিশ্বব্যাপী সাড়া ফেলে দেন। বিশেষ করে বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) উপস্থাপনা করে বেশি পরিচিত পান আমব্রিন। ২০১৭ সালের ৪ নভেম্বর কানাডাপ্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন তিনি। এরপর থেকে কানাডাতেই থাকছেন। সেখানেই তিনি পরিবার নিয়ে স্থায়ী হয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin