দ.মাসদাইরে মাম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি করোনা ভ্যাক্সিন নিবন্ধন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সদর উপজেলার দক্ষিন মাসদাইরের সামাজিক সংগঠন মীর আব্দুল আউয়াল মেম্বার ফাউন্ডেশন (মাম ফাউন্ডেশন ) এর উদ্যোগে ফ্রি করোনা ভ্যাক্সিন নিবন্ধন ক্যাম্পেইন করা হয়েছে।

আজ শুক্রবার (৭ আগস্ট ) ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে সকাল ৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ফারিহা গার্মেন্টস সংলগ্ন এলাকায় বসবাসকারী জনগনের জন্য এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

ক্যাম্পেইন সম্পর্কে জানতে চাইলে মাম ফাউন্ডেশনের প্রেসিডেন্ট মাজহারুল ইসলাম মুন্না নারায়ণগঞ্জ বুলেটিনকে জানান, এই এলাকায় অধিকাংশ মানুষ শ্রমজীবি। নিন্ম আয়ের এই মানুষদের জীবিকার তাগিদে নিয়মিতই বের হতে হয়। তাদেরকে সরকারের টিকা সেবার আওতায় আনার জন্যই আমাদের এই ক্যাম্পেইন।

মাম ফাউন্ডেশনের সেক্রেটারি মাহজারিন ইকবাল অভি বলেন, আমাদের এলাকার গনমানুষের অবিভাবক প্রয়াত মেম্বার মীর আব্দুল আউয়াল মেম্বার সাহেবের অসম্পুর্ন কাজগুলোকে পরিপুর্নতা দেয়ার লক্ষ্যেই মাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠা। মরহুম মেম্বার সাহেব আমৃত্যু এই এলাকার মানুষের সাথে ছিলেন। আমরাও তারই দেখানো পথে আমাদের ক্ষুদ্র সামর্থের আলোকে এলাকাবাসীর পাশে থাকার চেষ্টা করছি। তারই ধারাবাহিকতায় আমাদের আজকের এই ক্যাম্পেইন।

ফাউন্ডেশনের যুগ্ন মহাসচিব, ফুয়াদ হাসান রাব্বি জানান, মাম ফাউন্ডেশন সবসময় এই মাসদাইরের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আমাদের আজকের এই প্রোগ্রাম। আমরা ভবিষ্যতেও একই ভাবে এই এলাকার মানুষের কল্যানে কাজ করে যেতে চাই।

Share on facebook
Share on twitter
Share on linkedin