দেলোয়ার প্রধানের লোকদের হুমকী দিবেন নাঃ রিপন ভাওয়াল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক রিপন ভাওয়াল বলেছেন,আসন্ন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কিছু লোক হুমকি দিচ্ছেন দেলোয়ার প্রধানের পক্ষে কাজ করবেন না।

কাজ করলে বিপদ হবে। আমি নারায়ণগঞ্জ থেকে এসেছি। হে আমি স্পষ্ট ভাষায় তাদের উদ্দেশ্যে বলতে চাই যারা দেলোয়ার ভাইয়ের লোকদের হুমকি দিচ্ছেন তারা সাবধান হয়ে যান। আমরা কিন্তু ঘরে চুরি পড়ে বসে থাকব না!

জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের প্রধানমন্ত্রী। ওনি সারা বাংলার প্রধানমন্ত্রী। কে এই দেলোয়ার? এই দেলোয়ার প্রধান ওসমান পরিবারের কর্মী। ওসমান পরিবারের কর্মীর গায়ে সামান্য টোকা লাগলে আমরা ঘরে চুরি পড়ে বসে থাকব না।

নারায়ণগঞ্জের ৫ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের কাছ থেকে ১ কোটি টাকা এনে আপনাদের কলাগাছিয়া সাজিয়েছিল এই দেলোয়ার হোসেন প্রধান। দেলোয়ার প্রধানকে এমপি মহোদয় সন্তানের মত আগলে রাখেন। যারা নতুন রুপে চেয়ারম্যান হওয়ার জন্য প্রতিদ্বন্দীতা করতে এসেছেন তারা আগে একটু এলাকার জন্য পরিশ্রম করেন।মানুষের দূর্দিনে কাজ করে দেখান তারপর নির্বাচনে নামেন।


আজ (শুক্রবার) ২২ অক্টোবর সন্ধ্যায় ২নং মাধবপাশা এলাকায় চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধানের আয়োজিত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।কোন হুমকি ধমকিতে কেউ ভয় পাবেন না,বাংলাদেশে অনেক আ’লীগার বাংলাদেশে আছে।


১৯৭৫সালে বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করার পর নারায়ণগঞ্জের ওসমান পরিবারের বড় সন্তান আমার রাজনৈতিক শিক্ষাগুরু প্রয়াত নাসিম ওসমান নববিবাহিতা ভাবিকে রেখে বঙ্গবন্ধুর হত্যার প্রতিশোধ নিতে হাতে অস্ত্র তুলে নিয়েছিলেন। নাসিম ভাই কি জাতীয় পার্টি করেন নাই। তার চাইতে বড় আ’লীগার কে আছে। কোন হুমকি দিয়ে পাড় পাবেন না।

কলাগাছিয়া বাসীর উদ্দেশ্যে বলতে চাই যদি দেলোয়ার ভাই আপনাদের জন্য কাজ করে থাকে তাহলে আগামী ১১নভেম্বর লাঙ্গল মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin