দেবোত্তর সম্পত্তি নিয়ে যা বললেনঃ মেয়র আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

‘দেবোত্তর সম্পত্তি ৮ একরের উপরে। আমার নানা কিনেছে ৪ একর, বাকি ৫ একর কোথায় গেলো? বাকি আর ৫ একর মুসলমান-হিন্দুরা মিলেই কিনেছে। তাদের কথা কিন্তু কেউ বলে না।’

জিউস পুকুরের মালিকানা নিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে বন্দরের এক অনুষ্ঠানে এমন তথ্যই জানালেন।

তাঁর ভাষ্য, ‘শত্রুতার কারণে মেয়র আইভীকে ভূমিদস্যু বানাতেই হবে! সেজন্য কতো রকমের চক্রান্ত।’বন্দরের মাহামুদনগর পঞ্চায়েত কমিটির সভাপতি ও সমাজ সেবক হুমায়ন কবিরের সভাপতিত্বে ২০নং ওয়ার্ডে ‘মাহমুদনগর ব্রীজ’ এবং ‘কবরস্থান’ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

সেখানে মেয়র আইভী বলেন, ‘আমাদের নারায়ণগঞ্জের মাননীয় সংসদ, উন্নয়নের দিকে তাঁর কোনো খেয়াল নাই। কাজ কর্মের দিকে তাঁর খেয়াল নাই। তাঁর মাথা ব্যথা মেয়র আইভীকে নিয়ে। মাথাব্যথার কারণ হলো আপনাদের ভালবাসা। এই যে আজকে যে ভালবাসা দেখাচ্ছেন, আমি জানি না, আমার কাউন্সিলর শিরিন আসাদ বা তার ছেলে কাল পরশু আরেকটা মামলা খাবে কি না। আমি জানি না আমার পাশে বসা মুরাদ আরেকটা মামলার আসামী হবে কি না। কারণ, এভাবেই জোর জবরদস্তি আমার কাউন্সিলরদের দিয়ে সিগনেচার নেওয়া হয়। তাদের নিয়ে ভয় ভীতি দেখানো হয়। কিন্তু আমি তাদেরকে একদম স্বাধীনভাবে ছেড়ে দিয়েছি।’

মেয়র আইভী জনগণের উদ্দেশ্যে বলেন, ‘ইদানিং নারায়ণগঞ্জ শহরে মিথ্যার চর্চা হচ্ছে। মেয়রকে শীতলক্ষ্যা-বুড়িগঙ্গায় ফেলা হচ্ছে। আমি আপনাদের সাথে হাটে, মাঠে, ঘাটে, নৌকায় বসে জনগনের সাথে কাজ করি। মানুষের কথায় কান দিবেন না।’

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাদামতলী ধান চাউল আড়ৎ বনিক সমিতির সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ প্রমুখ।

ব্রিজ উদ্বোধন কালে উপস্থিত ছিলেন মাহামুদনগর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর, সমাজ সেবক হাজী আমির হোসেন, হাজী আব্দুল খালেক, আওয়ামীলীগ নেতা হিরো, হিমেলসহ স্থানয়ি এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সম্প্রতি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও তাঁর পরিবারের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সনাতন ধর্মালম্বী অন্যতম দেবোত্তর সম্পদ ‘জিউস পুকুর’ দখলের চেষ্টার অভিযোগ এনে নগরীতে প্রথমে মানববন্ধন, তারপরে অনশন ও গণসমাবেশ করেছে ধর্মীয় নেতারা। এ ইস্যুতে মেয়র আইভী বাদী হয়ে খোকন সাহার বিরুদ্ধে একটি আইসিটি আইনে মামলাও করেছেন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin