দেওভোগে ভাইয়ের হাতে গুরুতর জখম অপর ভাই

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার দেওভোগ এলাকায় নিজের ভাই ও ভাতিজাদের হামলায় গুরুতর আহত হয়েছেন অপর ভাই ও তার স্ত্রী।

গতকাল শনিবার (১ জানুয়ারি) রাতে দেওভোগ খানকা সংলগ্ন এলাকায় নুরুজ্জামান ও তার ছেলে কুপিয়ে মারাত্মক আহত করেছে আপন ভাই মান্নান, তার স্ত্রী জুলেখা বেগম, মেয়ে বৃষ্টি, অন্তরা ও ছেলে জুয়েলকে।আহতদের উদ্ধার করে নারায়নগন্জ জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতদের স্বজনরা জানান ২০১১ সালে বড় ভাই মান্নানের ছেলে জুয়েলের সাথে আপন ছোট ভাই নুরুজ্জামানের মেয়ের সাথে বিয়ে দেন।দীর্ঘ প্রায় ১০ বছর সংসার জীবনের পর গত ৪ মাস পুর্বে তাদের বিবাহ বিচ্ছেদ হয় কিন্ত সেই সংসারে তাদের (৮) বয়সের জুনায়েদ নামের একজন ছেলে সন্তান রয়েছে।

গতকাল শনিবার রাতে সেই ছেলে সন্তান কে দেখতে গিয়ে ছেলেকে একটি আইসক্রিম কিনে দেন পিতা জুয়েল। সেই আইসক্রিম কিনে দেয়ার সুত্র ধরে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ার খবর পেয়ে জুয়েলের পিতা মান্নান ও তার মা জুলেখা বেগম সহ স্বজনরা ছুটে যান দেওভোগ খানকা মোড়স্থ ছোট ভাই নুরুজ্জামানের বাসায়। কথা কাটাকাটির এক পর্যায়ে চাপাতি, লোহার রড দিয়ে হামলা করে তাদের উপর। হামলায় প্রায় প্রায় (৫) জন মারাত্মক আহত হন।আহত মান্নানের মাথায় (২০) টি ও স্ত্রী জুলেখা বেগমের মাথায় (১৩) টি সেলাই লেগেছে।এব্যাপারে স্থানীয় থানায় অভিযোগ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin