দেওভোগে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। ৮ ডিসেম্বর বুধবার সকালে তাদেরকে ফতুল্লার দেওভোগ পানির ট্যাংকিস্থ তিন রাস্তার মোড় থেকে গ্রেফতার করে পুলিশ। এসময় গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ অত্যাধুনিক দুটি সুইচ গিয়ার উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুতির অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার দেওভোগ লিচুবাগের মোঃ জামিল হোসেনের ছেলে রাফি ওরফে জিএম রাফি (২০), একই থানার দেওভোগ পাক্কা রোড এলাকার মোবারকের ভাড়াটিয়া আলেকের ছেলে অপূর্ব (২০), বন্দর থানার সাবদির সেকান্দার খানের ছেলে সবুজ (২১), ফতুল্লা থানার দেওভোগ দাতা সড়কের এডভোকেট সোহাগের ভাড়াটিয়া মোঃ কিতাব আলীর ছেলে মো. রাকিব হোসেন ওরফে হাফিজ ওরফে হাবিব (২০) ও একই থানার লিচুর বাগের মৃত সালউদ্দিনের ছেলে মো. রাজন(২০)।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক সোহাগ সাহ জানান, বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে দেওভোগ পানির ট্যাংকি তিন রাস্তার মোড়ে অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ৪- ৫ জনের একটি ডাকাত দল ডাকাতি করার জন্য সেখানে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সে সঙ্গী ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পাঁচ ডাকাত কে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ দুটি অত্যাধুনিক সুইচ গিয়ার উদ্ধার করে।

Share on facebook
Share on twitter
Share on linkedin