দেওভোগের সন্তানরা প্রতিবাদ না করলে, না.গঞ্জ বিলীন হতো: মেয়র আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

যে রাখাল বালকের জন্ম না হলে, বাংলাদেশ স্বাধীন হতো কি না জানি না, সেই বঙ্গবন্ধুকে আজ স্মরণ করছি। জাতির পিতা জনমত নির্বিশেষে সকলকে ডাক দিয়েছিল। ১৯৭১ সালে আওয়ামী লীগ ও ছোট কয়েকটা দল ছাড়া আর কোন দল ছিল না।

১০ জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের(এনসিসি) ১৬ নং ওয়ার্ডে বীরমুক্তিযোদ্ধাদের স্মরণে মুক্তিযোদ্ধা সড়ক উদ্ধোধন অনুষ্ঠানে এ কথা বলেন, মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

এসময় ২নং বাবুরাইল থেকে দেওভোগ বড় মসজিদ পর্যন্ত সড়ককে বীর মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করেন মেয়র আইভী। তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সিদ্ধান্ত নিয়েছে ২৭ ওয়ার্ডে মুক্তিযোদ্ধাদের নামে রাস্তার নামকরণ করার। নারায়ণগঞ্জে ১৭ বছর যাবত নেতৃত্ব দিবো চিন্তা করি নাই, আল্লাহর ইচ্ছেতে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে নেতৃত্ব দিচ্ছি। সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ড ব্যতিক্রম, এখানে আলী আহম্মদ চুনকার, নাজিমউদ্দিন মাহমুদ’র জন্ম। দেওভোগের সন্তানরা প্রতিবাদ না করলে নারায়ণগঞ্জ বিলীন হয়ে যেতো।

অনুষ্ঠানে প্যানেল মেয়র ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর আফসানা আফরোজ বিভা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin