দুর্বৃত্তদের হাত থেকে দেশবাসী রেহায় চায়ঃজাতীয়তাবাদী আইনজীবী ফোরাম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

পরপর ৩ বার ক্ষমতায় এসে আওয়ামী লীগ আর আওয়ামী লীগ নেই। প্রধানমন্ত্রীসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা দূর্নীতিতে ভরে গেছে। এই দূর্নীতি ও দুর্বৃত্তদের হাত থেকে আমরা রেহায় ও রক্ষা চাই। এই দুর্বৃত্তদের হাত থেকে দেশবাসীর রেহায় চাই। এই জালিম সরকার যেন পরিত্যক্ত হয়ে বিদায় নেয়। এজন্য আমরা সবাই আপনার কাছে হাত তুলেছি আল্লাহ। আল্লাহ এই জালিম সরকারের হাত থেকে আপনি বাংলাদেশকে রক্ষা করুন। আমিন।

সোমবার (৫ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আয়োজনে খালেদা জিয়ার সুস্থতা কামনায় মোনাজাতে এসব কথা বলেন দোয়া পরিচালনাকারী অ্যাডভোকেট আব্দুল বারী ভুইয়া।

মোনাজাতের শুরুতে তিনি বলেন, বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনার জন্য দোয়া করেন। মোনাজাতে মাঝে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগদের পরিত্যক্ত হওয়ার জন্য দোয়া করেন। পরিশেষে করোনায় নিহত ও আহতদের জন্য দোয়া করেন।

দোয়া মাহফিলে আইনজীবীদের মুখে ছিল না মাস্ক। এছাড়াও সেখানকার জায়গার তুলনায় আইনজীবীদের লোক সংখ্যা ছিল অনেক বেশি।

এ সময় দোয়া মাহফিলে অ্যাডভোকেট আব্দুল বারী ভুঁইয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, অনুষ্ঠান পরিচালনা করেন অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, অ্যাডভোকেট রফিক আহমেদ, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম আজাদ, অ্যাডভোকেট সামসুজ্জামান খোকা, অ্যাডভোকেট আব্দুল বাতেন, অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষানি, অ্যাডভোকেট সিমা সিদ্দিকী, অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা, অ্যাডভোকেট আজিজ আল মামুন, অ্যাডভোকেট শহীদ সারোয়ার, অ্যাডভোকেট ছামাদ মোল্লা, অ্যাডভোকের মোশারফ হোসেন, অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজি রাসেল, অ্যাডভোকেট নুরল আমিন মাসুম, অ্যাডভোকেট নুর বাধন সহ দের শতাধিক আইনজীবী।

Share on facebook
Share on twitter
Share on linkedin