দুর্গাপূজা উপলক্ষ্যে বন্ধু মহলের পক্ষ থেকে শিশুদের মাঝে পাঞ্জাবী ও মাস্ক বিতরন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

“হাসবে শিশু দেখবো মোরা” এই শ্লোগানকে সামনে রেখে আসন্ন দুর্গাপূজা উপলক্ষ্যে নগরীর রামকৃষ্ণ মিশন এবং সত্যধাম মন্দিরের শিক্ষার্থীদের মাঝে নতুন পাঞ্জাবী বিতরন করেছে বন্ধুমহল নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

বন্ধুমহলের স্বেচ্ছাসেবক অনিক চন্দ্র দে এর সার্বিক তত্বাবধানে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত সকলকে করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক বিতরন করা হয়। এছাড়া সতবলদেব জিউর আখড়া, প্রজন্ম প্রত্যাশা দূর্গা মন্ডপ, নিতাইগঞ্জ দূর্গা মন্ডপ এবং ভগবানগঞ্জ দূর্গা মন্দিরের প্রতিনিধিদের নিকট সহস্রাধিক মাস্ক বিতরণ করা হয় উক্ত অনুষ্ঠানে।

অনুষ্ঠানের শেষ অংশে বাচ্চাদের নিয়ে কেক কাটা, চকোলেট, আপেল ও কোমল পানীয় বিতরণের মাধ্যমে আনন্দ উদযাপন করা হয়। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি শেখ সাফায়েত আলম সানি, বলদেব জিউড় আখড়া ও নারায়ণগঞ্জ ফটোগ্রাফি ক্লাব (এনপিসি) এর সভাপতি জয় কে রায় চৌধুরী (বাপ্পী), নিতাইগঞ্জ দূর্গা মন্ডপের সাংগঠনিক সম্পাদক হিমাদ্রি সাহা হিমু, নারায়ণগঞ্জ মহানগর শেখ রাসেল শিশু ও কিশোর পরিষদের সভাপতি ফাহিম এমিল ভূঁইয়া।

এছাড়া আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এস কে রায়হান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ রেজা, সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সজীব রায় অভি, সাবেক কর্ম ও বাস্তবায়ন বিষয়ক সম্পাদক মনির হোসেন প্রমুখ।

সার্বিক আয়োজনে ছিলেন – অনিক চন্দ্র দে, অঞ্জন সাহা, অরিন্দম সাহা, অভিজিৎ সাহা, হৃদয় পাল, উজ্জ্বল সাহা, অনিক দত্ত, প্রমিজ সাহা, অয়ন সাহা, নিলয় ব্যানার্জী, আল-আমিন, আনাস, পঙ্কজ, মুক্তি রাণী দাস, প্রিয়া ঘোষ, চাঁদনী প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin