দিনার তীব্র প্রতিবাদে বিএনপির আহ্বায়ক কমিটিতে রাজীব

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

কাউন্সিলর আয়শা আক্তার দিনার তীব্র প্রতিবাদের পর অবশেষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটিতে সদস্য পদে অন্তভূক্ত করা হয়েছে মাশেকুল ইসলাম রাজীবকে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত একটি চিঠি রোববার (২৪ জানুয়ারি) নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির হাতে এসে পৌঁছেছে।

নারায়ণগঞ্জ জেলা আহ্বায়ক এ্যাডভোকেট তৈমূর আলম খন্দবার বরাবর গত ২২ জানুয়ারি পাঠানো হয়েছিল চিঠিটি। সেই চিঠির অনুলিপি ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদকে।

মাশেকুল ইসলাম রাজীবকে জেলা বিএনপির আহ্বায়ক কমিটিতে অন্তভুক্ত করার সত্যতা নিশ্চিত করেছেন সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ।

তৈমূর আলমকে আহ্বায়ক ও মামুন মাহমুদকে সদস্য সচিব করে ১ জানুয়ারী জেলা বিএনপির আহ্বায়ক কমিটি প্রকাশ করে বিএনপি। সেই কমিটিতে মাশেকুল ইসলাম রাজীব না থাকায় প্রতিবাদী ভুমিকা পালন করেন কাউন্সিলর আয়শা আক্তার দিনা।

অনেকেই বলছেন, কাউন্সিলর আয়শা আক্তার দিনার সাহসী ভূমিকায় বাধ্য হয়েছে মাশেকুল ইসলাম রাজীবকে জেলা বিএনপির আহ্বায়ক কমিটিতে সদস্য পদে অন্তভূক্ত করতে।

এ নিয়ে কাউন্সিলর আয়শা আক্তার দিনা বলেন, মাসুকুল ইসলাম রাজিব ভাইয়ের নাম না থাকায় হতাশ হয়েছিলাম। তাই লন্ডন বিএনপির সাথে যোযাযোগ করে ছিলাম। হাইকমান্ডকে জানিয়ে ছিলাম। অবশেষে বিপ্লবী রাজিব ভাইকে জেলায় অন্তর্ভুক্ত করাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান স্যারের প্রতি রইলো আন্তরিক কৃতজ্ঞতা।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin