দক্ষিন মাসদাইর বাইতুল আকসা জামে মসজিদের কমিটি গঠন সম্পন্ন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আজ ২২ শে অক্টোবর, শুক্রবার দক্ষিন মাসদাইরের ঘোষেরবাগ বাইতুল আকসা জামে মসজিদের দুই বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটিতে আগামী দুই বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী এবং তরুন সমাজসেবক আলহাজ্ব সারোয়ার হোসেন টিটু এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রুহুল আমীন কুদ্দুস।

এছাড়া কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সাদেকুর রহমান, সহ- সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নাসিরউদ্দীন নান্নু, ইদ্রিস বেপারী, মোঃ শাহ আলম, মোবারক হোসেন বাচ্চু। এছাড়াও কমিটিতে আরো নির্বাচিত হয়েছেন যুগ্ম সম্পাদক হিসেবে তাসলিম হোসেন কাওসার, নাসিরউদ্দিন মাষ্টার, মোবারক হোসেন খান, ফুয়াদ হাসান রাব্বি।

দুই বছর মেয়াদী এই কমিটিতে আরো রয়েছেন সাংগঠনিক সম্পাদক হিসেবে ডা. নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ হিসেবে রমজান চৌধুরী, সহ-কোষাধ্যক্ষ হিসেবে হযরত আলী মিয়া নির্বাচিত হয়েছেন। এছাড়া দপ্তর সম্পাদক পদে এ্যাড. আনিসুর রহমান, সহ-দপ্তর সম্পাদক পদে মোঃ জলিল, প্রচার সম্পাদক পদে মোঃ জামাল, মোঃ সাইদ শেখ ও মোঃ সাজেদুল ইসলাম সাজু নির্বাচিত হন।

দুই বছর মেয়াদী এই কমিটিতে উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন মোঃ গিয়াসউদ্দিন, মোঃ দবিরউদ্দিন, মোঃ মোস্তফা, ভাসানী প্রধান, মজিবর মিয়া, মোঃ হোসেন মিয়া, মোঃ জাহাঙ্গীর মিয়া, মোঃ লালমিয়া প্রধান এবং মোঃ আসাদ মিয়া।

নবনির্বাচিত মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব সারোয়ার হোসেন টিটু বলেন ‘ মসজিদ আল্লাহর ঘর, আর এই ঘরের খেদমতের দায়িত্ব আল্লাহ এলাকাবাসীর উসিলায় আমাকে অর্পণ করেছেন। আমি নব-নির্বাচিত কমিটির সবার মতামত নিয়ে এবং মুসুল্লিদেরকে সাথে নিয়ে বাইতুল আকসা জামে মসজিদকে একটি আদর্শ মসজিদ হিসেবে গড়ে তোলার জন্য যথাসাধ্য চেষ্টা করবো। আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালনে মহান আল্লাহ তায়ালার রহমত এবং সকল মুসুল্লীদের সহায়তা কামনা করছি।

Share on facebook
Share on twitter
Share on linkedin