থানায় অভিযোগ করায় মাসদাইরে বাদীকে কিশোর গ্যাংয়ের হুমকি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মাসদাইর গুদারাঘাট এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রিকশার গ্যারেজের ম্যানেজার ইথুন ইসলামের পরিবার থানায় অভিযোগ করার পর আসামিদের হুমকি-ধুমকির মধ্যে দিন পার করছেন। নিয়মিত মোবাইল ফোনে দিচ্ছে জীবন নাশের হুমকি।

এ ব্যাপারে বাদীর ছেলে বলেন, আমার আম্মু বাদী হয়ে মামলা করার পর পুলিশ এলাকায় আসছে তাদের গ্রেফতার করার জন্যে কিন্তু তাদের কে পায় নাই এবং এই কথা তারা শুনতে পারার পর তারা আমাকে ফোন দিয়েছে। ফোনের মধ্যে তারা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং “তোরা যে পুলিশ আনাইছোছ এলাকায় এই পুলিশ আমাদের কতদিন দৌড়ানির মধ্যে রাখবো? আমরা কিন্তু জাবিন নিমু এবং তারপর তোকে মাইরা ফেলমু”।

কিশোর গ্যাং লিডার ফেরদৌস বাহিনীর প্রধান ফেরদৌস মাসদাইর গুদারাঘাট এলাকায় ৩১ জানুয়ারি রাতে গ্যারেজ থেকে চাঁদার জন্যে ডেকে নিয়া যায় রিকশার গ্যারেজের ম্যানেজার ইথুনকে। ইথুনকে একটি অন্ধকার গলিতে ডেকে নিয়ে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

এ বিষয়ে আহতর মা শাহনাজ বেগম বাদী হয়ে ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করেন, অভিযোগের পর থেকে ফেরদৌস বাহিনীর প্রধান ফেরদৌস সহ ফয়সাল,জাহিদ ও মামুন একাধিক বার বাদী কে প্রান নাশের হুমকি দিয়ে আসছে। অভিযোগ দায়ের পর ফেরদৌস বাহিনীর সকলেই প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে কিন্তু পুলিশ কাওকে আটক করছে না বলে দাবি করেছেন আহতের স্বজনরা।

এ ব্যাপারে আহতের মা বলেন থানা পুলিশ তাদের কে কিছুই করতে পারছে না, তারা এই এলাকায় অনেক সন্ত্রাসবাদ করেছেন কিন্তু এ পর্যন্ত তাদের কে পুলিশ কিছুই করতে পারে নাই।

এ ব্যাপারে এনায়েতনগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার জাকারিয়া জাকির বলেন, আমাদের নারায়নগঞ্জে কিশোর গ্যাং এর প্রাদুর্ভাব অনেকটা বেড়ে গেছে এটা সত্যি কথা। আমরা অবাক হয়ে যাই যে এত ছোট ছোট ছেলে গুলা কিভাবে এতো বড় বড় অপরাধের সাথে জরিয়ে গিয়েছে! এদেরকে সায়েস্তা করার জন্যে আমরা জনপ্রতিনিধিরা তৎপর আছি কিন্তু এখানে আমরা প্রশাসনের সাহায্য পাই না। প্রশাসনকে অভিহিত করা হলে তারা অবহেলা করে যার জন্যে অপরাধীরা অপরাধ করতে আরো সুযোগ পেয়ে যায় । আমি চাই অপরাধী যেই হোক না কেনো তার যেনো শাস্তি হয়।

এ ব্যাপারে ফতুল্লা থানার অভিযোগের তদন্ত কর্মকর্তা এস আই শামিম জানান আসামিদের ধরতে চেষ্টা অব্যাহত আছে।

সূত্রঃ নান টিভি

Share on facebook
Share on twitter
Share on linkedin