ত্যাগী নেতাদের স্থানীয় সরকার নির্বাচনে মনোনীত করা হবে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আওয়ামীলীগের ত্যাগী নেতাদের স্থানীয় সরকার নির্বাচনে মনোনীত করা হবে।

নারায়ণগঞ্জ -১ আসনের সাংসদ এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, কোন অনুপ্রবেশ কারী কিংবা হাইব্রিড নেতাকে মনোয়ন দেওয়া হবে না। আন্দোলন সংগ্রামে নেতৃত্বদানকারীদের মূল্যায়ণ করা হবে।

মঙ্গলবার (৩১আগষ্ট) রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত এক স্মরণ সভায় ভিডিও কনফারেন্সে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, ২১আগষ্ট গ্রেনেড হামলার কুশীলবদেরও আইনের আওতায় আনতে হবে। ১৫আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে স্বপরিবারে গুলি করে হত্যা ও ২১আগষ্ট গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। আওয়ামীলীগকে নেতৃত্বশূন্য করতেই সেদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লক্ষ্য করে গ্রেনেড হামলা করা হয়েছিল। ঐ গ্রেনেড ছিল স্পেশালাইজড মরণাস্ত্র। যা সাধারণ সম্মুখ যুদ্ধে ব্যবহার করা হয়ে থাকে।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. জাহেদ আলীর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহ্জাহান ভুঁইয়া, তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, বিসিবি ও গাজী গ্রুপের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছালাউদ্দিন ভুঁইয়া, দাউদপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, আওয়ামীলীগ নেতা তাবিবুল কাদির, রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পাল প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin