তোমাদের গুন্ডামী বাংলাদেশের মানুষ বহু দেখেছেঃ ফেরদাউসুর রহমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

হরতালের পর দিন বাংলাদেশের সমস্ত পত্রিকায় তাকিয়ে দেখেছি, হেফাজতের তান্ডব। কিন্তু প্রশ্ন রাখতে চাই, বাইতুল মোকারমের বাহিরে ওরা কারা ছিল? ওরা বাংলাদেশের কোন বাহিনীর সদস্য। যাদের হাতে অবৈধ অস্ত্র আর রানদা ছিল।

পূর্বঘোষণা অনুসারে শুক্রবার (২ এপ্রিল) জুমার নামাজের পর ডিআইটি মসজিদের সামনে সমাবেশ থেকে এ কথা বলেন মহানগর হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান।

তার ভাষ্য, ‘ছাত্রলীগের গুন্ডারা, যুবলীগের গুন্ডারা। তোমাদের গুন্ডামী বাংলাদেশের মানুষ বহু দেখেছে। আর সহ্য করবে না।’

মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, ‘কি দোষ ছিল আমার ভাইয়ের, রক্তে রঞ্জিত হয়েছে রাজপথ। যারা বাংলাদেশকে অস্থিতিশীল করতে চায়। সেই মুদির দালালদেরকে বাংলাদেশ থেকে উৎখাত করতে হবে। বি-বাড়িয়ার সংসদ সদস্য, তুমি জনগণের ভোটে নির্বাচিত হয়েছো। তুমি জানো না হেফাজত সম্পর্কে ও হেফাজতের শক্তি সর্ম্পকে।’

নারায়ণগঞ্জ জেলা হেফাজতে ইসলামের আমির মাওলানা আব্দুল আউয়ালের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর হেফাজতে ইসলামের সভাপতি ফেরদাউসুর রহমান, হেফাজতে ইসলামের জেলা সহ-সভাপতি আতিকুর ইসলাম নান্নু মুন্সী, মহানগর হেফাজত ইসলামের সাধারণ সম্পাদক মুফতি হারুন অর রশিদসহ আরও অনেকে।

এদিকে হেফাজতের কর্মসূচিকে ঘিরে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ডিআইটি এলাকায় নেয়া হয়েছিল ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। জুমার নামাজের আগে থেকেই ডিআইটি এলাকায় নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জোরদার নিরাপত্তা দেখা যায়।

সূত্রঃ লাইভ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin