তারেক রহমানের গ্রেপ্তারী পরোয়ানা জারি: জেলা বিএনপির মানববন্ধন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারির প্রতিবাদে মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠন। ১৬ জানুয়ারী ( শনিবার ) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হয়। এসময় জেলা বিএনপির আহ্বায়ক এ্যাড.তৈমুর আলম খন্দকার ও সদস্য সচিব মামুন মাহমুদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মানববন্ধনে এ্যাড.তৈমুর আলম খন্দকার বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বলতে চাই, আপনে কি ঘরের খবর রাখেন? এতদিন আমরা বলেছি আপনে ভোট চুরি করেছেন, ডাকাতি করেছেন, আপনার সরকার অবৈধ। আজকে বলছি আপনার ঘরের লোক, আপনার দলের সাধারণ সম্পাদককে তার রক্তের ভাই কাদের মির্জা বলছে ভোট ডাকাত, সবাই স্বাক্ষী দিচ্ছে। আমরা আগে বলতাম লুটপাটের কথা। এখন আপনার সাবেক মেয়র বলছে তাপস ডাকাতি করতেছে। প্রধানমন্ত্রী কাজ করার সময় যে ঘাম ঝরে, তার মূল্য দুই কোটি টাকার উপরে। কিন্তু আপনে দেশনেত্রী খালেদা জিয়াকে দুই কোটি টাকার জন্য জেলে রেখেছেন। যেই রাস্তা আপনে দেখিয়ে গেলেন, সেই রাস্তায় যেন আপনে না পরেন। গ্রেপ্তারী পরোয়ানাই হতে পারে সৈরাচার, শেখ হাসিনা সরকারের পতনের হাতিয়ার’।

মামুন মাহমুদ বলেন, ‘আমাদের প্রাণপ্রিয় নেতা তারুণ্যের অহংকার তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেপ্তারী পরোয়ানা জারির প্রতিবাদে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আজকে মানববন্ধন। যারা অংশগ্রহণ করেছে সবাইকে সংগ্রামী অভিনন্দন জানাচ্ছি। অবৈধ সরকার বিনা ভোটে ক্ষমতা দখল করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। দুর্নীতি, লুটপাট ও ক্ষমতার অপব্যবহার করছে । বালিশ কান্ড, পর্দা কান্ড, কয়লা খানি থেকে শুরু করে করোনা কালে জনগণের জন্য বিতরণের চাল, ডাল, তেল তারা হরণ করেছে। তাদের সেই দুর্নীতি, লুটপাতকে জনগণের দৃষ্টি আড়াল করার জন্য তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ারা করা হয়েছে। তারেক রহমানের রক্তে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রক্ত প্রবাহিত। তারেক রহমানের রক্তে খালেদা জিয়ার রক্ত প্রবাহিত। মামলা হামলা দিয়ে তাকে দেশের বাহিরে রাখতে পারবেন না অনতিবিলম্বে ফিরে আসবেন তারেক রহমান। যেদিন ফিরে আসবে টেকনাফ থেকে তেতুলিয়া, রূপসা থেকে পাটুরিয়া পর্যন্ত কুর্মিটোলার উদ্দেশ্যে ১৮কোটি মানুষ তাকে গ্রহণ করবে। সেদিন দূরে নয়। আপনাদের লুটপাত দুর্নীতি বন্ধ করতে তারেক রহমান বাংলাদেশে ফিরে আসবে। নারায়ণগঞ্জ থেকেই বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে’।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin