তারা আইভী আপার জয় ঠেকাতে পারবেনা: হাছিনা গাজী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেছেন, আমি হাছিনা গাজী মেয়র আইভী আপকে ফলো করি। আজকে তার জন্যে নারায়ণগঞ্জ শহরে শান্তি-শৃঙ্খলা ফিরে এসেছে । তিনি অন্যায়ের প্রতিবাদ করেন, তার জন্য সন্ত্রাসী কর্মকান্ড কমেছে। তিনি নারায়ণগঞ্জের পরিচ্ছন্ন রাজনীতিবিদ। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা তার উপর আস্থা রেখে তাকে এবারও নৌকা দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছেন। আমরা নৌকা প্রতীকে ভোট দিয়ে আইভী আপাকে বিপুল ভোটে জয়যুক্ত করবো।

বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে ২নং রেলগেইট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নাসিক নির্বাচনে মেয়র আইভীর সমর্থনে জেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, আইভী আপা নারী সমাজের অহংকার। আমি মাঝে মাঝে তাকে ফোন করে সাজেশন নেই। আইভী আপা অনেক অত্যাচার,অবিচার সহ্য করেছে। আজকে যে বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছিলো নারায়ণগঞ্জে জননেত্রীর একটা কথায় শান্তির পরিবেশ সৃষ্টি হয়েছে। জননেত্রী শেখ হাসিনাকে এজন্যে ধন্যবাদ। নির্বাচনকে ঘিরে একটি চক্র বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। তারা নৌকার বিজয় ঠেকাতে পারবে না।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, সাবেক মহিলা সাংসদ অ্যাড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি খবির উদ্দিন আহমেদ, আব্দুল কাদির, আদিনাথ বসু, অ্যাড. আসাদুজ্জামান, মিজানুর রহমান বাচ্চু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin