তল্লা ট্রাজেডিঃ ৫ পরিবারকে ‘নারায়ণগঞ্জ সিটির বাসিন্দা’ গ্রুপের সহায়তা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত ৫ পরিবারের সদস্যদের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের ‘নারায়ণগঞ্জ সিটির বাসিন্দা’ গ্রুপের সদস্যরা।

২০ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় শহরের খানপুর এলাকায় ৩০০ শয্যা হাসপাতালের সামনে ‘মানবিক সাহায্য প্রদান’ ব্যানারে ওই সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটির বাসিন্দা গ্রুপের এডমিন মিজানুর রহমান, আমিনুল ইসলাম, মেহেদী হাসান সিলভী, মাইনুদ্দিন লাবলু সহ অন্যান্য মডেরেটররা।

এডমিন মেহেদী হাসান সিলভী বলেন, ‘বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের মতো ঘটনা আমরা আগে দেখি। যেখানে এতো মানুষের প্রাণহানী হয়েছে। নিহতদের মধ্যে অনেকেই ছিলেন তাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। ঘটনার পর থেকেই তারা খুব কষ্টে জীবন যাপন করছেন। অনেক পরিবারের ভবিষ্যৎ এখন অনিশ্চিত। এরসব মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি।’

তিনি বলেন, ‘আমরা গ্রুপের এডমিন, মডেরেটর ও সদস্যরা মিলে যথা সামান্য মানবিক সহায়তা নিয়ে তাদের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। তাই আমাদের সাধ্য অনুযায়ী এ দুর্ঘটনায় সব থেকে বেশি যিনি বা যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন এমন ৫টি পরিবারকে ৫ হাজার নগদ টাকা দেওয়া হয়েছে। আমাদের এ সহযোগিতা কার্যক্রম ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে। আমরা চাই সব সময় মানুষের পাশে থেকে নারায়ণগঞ্জের তথা নারায়ণগঞ্জের বাসিন্দাদের জন্য কিছু করার। সেই চিন্তা ধারণা থেকেই আমাদের ফেসবুক গ্রুপ ও কার্যক্রম।’

Share on facebook
Share on twitter
Share on linkedin