ঢাকা-১৮ আসনে উপনির্বাচনের নির্বাচনী প্রচারণায় তৈমূর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনের নির্বাচনী কেন্দ্র উদ্বোধন ও প্রচারণা চালিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

২৪ অক্টোবর শনিবার বিকেলে ঢাকা-১৮ আসনের খিলক্ষেত ও ভাটারা থানার এই নির্বাচনী কেন্দ্র উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে দলীয় মনোনীত প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেনে পক্ষে প্রচারণা চালান।

নির্বাচনী কেন্দ্র উদ্বোধনকালে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, শেখ হাসিনার সরকার স্বৈরাচারী সরকার। এই সরকারের পতনের লক্ষ্যে বিএনপিকে জয়যুক্ত করতে হবে। প্রতিটি নেতাকর্মীকে মাঠে থাকতে হবে। সরকারি দল যে ভাষায় কথা বলে সে ভাষায় জবাব দিতে হবে। নতুবা এই স্বৈরাচারী সরকারকে হটানো যাবে না। জনগণকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

প্রসঙ্গত, আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিতব্য ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে দুইটি থানার নির্বাচনী কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে। তারই অংশ হিসেবে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার দলীয় প্রার্থীকে জয় করানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin