ডেটিং অ্যাপে ফাঁদ, তরুণীকে ডেকে পালাক্রমে ধর্ষণ ৪ বন্ধুর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বাঙালি এক তরুণীকে ফ্ল্যাটে ডেকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ভারতের জাতীয় স্তরের চার সাঁতারুর বিরুদ্ধে। ভুক্তভোগী ওই তরুণী পেশায় একজন নার্স। বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে কাজ করতেন তিনি। খবর হিন্দুস্থান টাইমসের।

ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে পুলিশ চার অভিযুক্তকে গ্রেফতার করেছে বেঙ্গালুরুর বিভিন্ন জায়গা থেকে। গ্রেফতারকৃতদের নাম- রজত, শিব রানা, দেব সারোহা এবং যোগেশ কুমার।

প্রতিবেদনে বলা হয়, একটি ডেটিং অ্যাপে রজতের সঙ্গে আলাপ হয় ওই তরুণীর। তারপর তারা দেখা করে। রজত তরুণীকে নিজের ফ্ল্যাটে নিয়ে যাওয়ার প্রস্তাব দেয়। আরও তিন বন্ধুর সঙ্গে সে ফ্ল্যাট শেয়ার করে বলেও জানায়। এরপর তরুণী রজতের সঙ্গে তার ফ্ল্যাটে গেলে পালা করে চার বন্ধু তাকে ধর্ষণ করে বলে পুলিশকে জানিয়েছেন ওই তরুণী। ঘটনাটি ঘটে গত ২৪ মার্চ। ঘটনার পরদিন কোনোক্রমে ওই তরুণী তার এক বন্ধুকে ফোন করলে সে গিয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে। এরপর সেদিন সঞ্জয়নগর পুলিশ স্টেশনে একটি অভিযোগ দায়ের করেন তিনি।

রজত এবং শিব রানা গত তিন মাস ধরে শহরেই ছিল। তাদের বন্ধু দেব সারোহা এবং যোগেশ কুমার এক সপ্তাহ আগে শহরে সাঁতার অনুশীলনের জন্য তাদের সাথে যোগ দেয়। ঘটনার পর পুলিশে অভিযোগ দায়ের হয়েছে বলে জানতে পেরে চারজনেই পালানোর চেষ্টা করে। রজতকে বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রেফতার করা হয়েছিল। আরেকজনকে বাসাভানাগুড়ির কাছ থেকে এবং অন্য দু’জনকে চিকপেটের কাছে গ্রেফতার করা হয়েছিল।

Share on facebook
Share on twitter
Share on linkedin