ডি-৮ সভাপতি শেখ হাসিনা: ‘এ অর্জন প্রধানমন্ত্রীর নেতৃত্বের, দেশের জনতার’ ভিপি বাদল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

উন্নয়নশীল দেশগুলোর অভিন্ন প্লাটফর্ম ডি-৮ এর সভাপতি হিসেবে আগামী দুই বছরের জন্য নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যায় গণমাধ্যমের মাধ্যমে এ অভিনন্দন জানিয়েছেন কমিটির সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভি‌পি বাদল)।

‌ভি‌পি বাদল বলেন, ‘এ অর্জন শেখ হাসিনার নেতৃত্বের স্বীকৃতি। এ অর্জন দেশের মানুষের অর্জন। শেখ হাসিনার সাফল্যের মুকুটে আরও একটি সোনালী পালক যুক্ত হলো। শেখ হাসিনার প্রতি জনগনের আস্থা রয়েছে। আর সেটাই শেখ হাসিনা সরকারের মূল শক্তি। জনগণ ভালো করেই জানে, বিএনপি ক্ষমতায় আসা মানেই দেশ আবারও অন্ধকারে তলিয়ে যাওয়া।’

বাংলাদেশের আয়োজনে চার দিনব্যাপী ডি-৮ সম্মেলন বৃহস্পতিবার শীর্ষ নেতাদের সম্মেলনের মধ্য দিয়ে শেষ হয়। সেখানে ভার্চুয়াল প্ল্যাটফর্মে দশম শীর্ষ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সভাপতির দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী সভাপতি তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়িপ এরদোয়ান। বাংলাদেশের সঙ্গে বর্তমানে জোটের সদস্য মিশর, ইন্দোনেশিয়া, ইরান, মালয়েশিয়া, নাইজেরিয়া, পাকিস্তান ও তুরস্ক।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল বলেন, ‘করোনার এই সময়ে আওয়ামী লীগের কর্মীরা দলের পক্ষে অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করছে। তৃণমূলে পৌঁছে গেছে সরকারি সহায়তা।’

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin